ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ডিএমপিকে ২শ’ ট্রাফিক কোণ দিয়েছে মদিনা পলিমার

প্রকাশিত: ১১:৩০ এএম, ২৩ আগস্ট ২০১৬

`আমরা হলে সচেতন, যানজট হবে নিরসন’ স্লোগান সামনে রেখে ডিএমপিকে ২০০ পিস ট্রাফিক কোণ দিয়েছে মদিনা পলিমার ইন্ডাস্ট্রিজ। আসছে ঈদুল আজহায় ঢাকা শহরের যানজট হ্রাস ও ট্রাফিক ব্যবস্থাপনায় শৃঙ্খলা রক্ষায় কোণগুলো হস্তান্তর করা হয়।

সম্প্রতি মদিনা গ্রুপের এমডি হাজী মো. সেলিম এমপির পৃষ্ঠপোষকতায় মদিনা পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সৌজন্যে ট্রাফিক কোণগুলো প্রদান করা হয়।

সাহিত্য, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন ‘শুভজন’ এর আয়োজনে ডিএমপিকে (ট্রাফিক, দক্ষিণ) আনুষ্ঠানিকভাবে কোণগুলো হস্তান্তর করেন মদিনা পলিমারের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) ও শুভজনের প্রতিষ্ঠাতা সদস্য এম আব্দুল্লাহ। ডিএমপির পক্ষে ট্রাফিক কোণ গ্রহণ করেন উপ-কমিশনার (ট্রাফিক দক্ষিণ) রিফাত রহমান শামীম এবং অতিরিক্ত উপ-কমিশনার সোমা হাপাং।

এ সময় উপস্থিত ছিলেন শুভজনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক তরুণ রাসেল, জাতীয় গীতিকবি পরিষদের সভাপতি ও শুভজনের প্রতিষ্ঠাতা সদস্য এম আর মঞ্জু, দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক সুমন চৌধুরী, শুভজন সদস্য বিডি হৃদয়, নাসির উদ্দিন শাহ, সার্জেন্ট গোলাম মাওলা কবির, আখতারুজ্জামান, কুলসুমা কুসুম, মো. মিরান হোসেন, মো. ফরহাদ হোসেন প্রমুখ।

এসইউ/এমএমজেড/আরআইপি