ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পুলিশ

প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২৩ জানুয়ারি ২০১৫

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুই পুলিশ সদস্য। আহত পুলিশ সদস্যরা হলেন, রকি রায় ও বকুল চন্দ্র রায়। শুক্রবার দুপুর সোয়া একটায় কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

রেলওয়ে পুলিশ (জিআরপি) সূত্রে জানা গেছে, দুই পুলিশ সদস্যদের বাড়ী ঠাকুরগাঁওয়ের শেলিহাটি গ্রামে। তারা পুলিশের কনস্টেবল পদে বান্দরবন জেলায় কর্মরত ছিল।

ছুটিতে বাড়ি যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে ট্রেনে চড়েছিলেন তারা। সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে অচেতন হয়ে পড়ে আছেন দুই ব্যক্তি এমন খবরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালেরর ক্যাম্প পুলিশ ইনচার্জ মোজাম্মেল হক নিশ্চিত করেন। তিনি জানান, তাদের সঙ্গে থাকা টাকা খোয়া গেছে।

আহতদের প্রতিবেশী পরিচয়ে ভবানী প্রসাদ রায় নামে এক ব্যক্তি জানান, কমলাপুর রেলস্টেশনের লোকজন অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাদের কাছে গিয়ে কয়েকবার জিজ্ঞাসা করে আমার ফোন নম্বরটি জানতে পেরে আমাকে ফোন করে।

পরে পুলিশসহ আমি ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করি। তিনি বলেন, ঘটনার পর রকির সঙ্গে থাকা ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন পাওয়া যায়নি। এছাড়াও বকুল চন্দ্র রায়ের ব্যাগেও কোন টাকা এবং মোবাইল ফোন পাওয়া যায়নি।

-জেইউ/এএইচ