ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ঈদের দিন তিন জেলায় নিহত ১৪

প্রকাশিত: ০৫:০২ এএম, ২৯ জুলাই ২০১৪

ঈদুল ফিতরের দিন দেশের বিভিন্ন স্থানে সড়ক দূর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো অর্ধশতাধিক ঘরমুখো যাত্রী।  মঙ্গলবার ভোর ও সকালের দিকে নোয়াখালী, নারায়ণগঞ্জে এবং ভোলায় বাস ও প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে এসব দুর্ঘটনা ঘটে।

নোয়াখালী জেলার সোনাইমুরি উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৫জন যাত্রী।

সোনাইমুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, ঈদে ঘরমুখী যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে বলাকা এক্সপ্রেসের একটি বাস লক্ষ্মীপুরের রামগঞ্জে যাচ্ছিল। পথিমথ্যে সোনামুরি উপজেলার ভোর পৌনে ৪টার দিকে জয়াগ বাজার দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন।

থানার ওসি আবুল বাশার জানান, চট্টগ্রাম থেকে ভোলা ট্রান্সপোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ভোলায় যাচ্ছিল। পথে চরফ্যাশন উপজেলার কর্তারহাট এলাকায় বাসের একটি চাকা পাম্পার হয়ে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে দুই ও হাসপাতালে নেওয়ার পথে আরো এক যাত্রী মারা যান। আহত হন ১০ যাত্রী।

এছাড়া ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের সিদ্ধিরগঞ্জের জালপুরি এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের নিহত হয়েছেন। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। নিহতরা হলেন, সুমন, পিন্টু, সালাম ও আবদুল্লাহ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন জানান, সকাল সাড়ে ৬টার দিকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে ছয় জন যাত্রী একটি প্রাইভেট কার নারায়ণগঞ্জ শহরের দিকে যাচ্ছিল। এসময় ওই এলাকার জালপুরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তা রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত ও দুই জন আহত হন। ‍আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।