ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

কুড়িগ্রামে জাগো নিউজের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ০১:২০ পিএম, ১০ আগস্ট ২০১৬

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকালে কুড়িগ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন জাগো নিউজ টিমের সদস্যরা। জাগো নিউজের পক্ষ থেকে এদিন উপজেলার রমনা ইউনিয়নের প্রায় দেড় হাজার বানভাসি মানুষকে ত্রাণসহায়তা দেয়া হয়। জাগো নিউজের এ ত্রাণসহায়তা কার্যক্রমে সার্বিক সহযোগিতায় রয়েছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

kurigram

এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) বন্যাকবলিত জামালপুরের ইসলামপুর উপজেলার পাথর্শী বেলগাছা ইউনিয়নের সাড়ে তিন হাজার বানভাসি মানুষের মাঝে জাগো নিউজের পক্ষ থেকে ত্রাণ বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম শুরু হয়।

kurigram

উল্লেখ্য, জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদের নেতৃত্বে ত্রাণ বিতরণ টিমে রয়েছেন ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউল হক জিয়া, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, সহকারী বার্তা সম্পাদক আরিফুল ইসলাম আরমান ও মাহাবুর আলম সোহাগ, জ্যেষ্ঠ প্রতিবেদক সায়েম সাবু ও ওয়েব ইনচার্জ হাসিবুল হাসান আশিক।

kurigram

বুধবার ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন রমনা ইউনিয়নের চেয়ারম্যান আজগর আলী।

জাগো নিউজের পক্ষ থেকে এবার দেশের ১১ জেলার বন্যার্তদের কাছে ত্রাণসহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। জেলাগুলো হলো- জামালপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, রাজবাড়ি, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর।

kurigram

তবে জাগো নিউজের এ ধরনের উদ্যোগ এবারই প্রথম নয়। গেল শীতে দেশের বিভিন্ন জায়গায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছিল জাগো নিউজ।

এএসএস/এএইচ/আরআইপি

আরও পড়ুন