ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

কুড়িগ্রামে বন্যার্তদের পাশে জাগো নিউজ

প্রকাশিত: ০৪:১৬ এএম, ১০ আগস্ট ২০১৬

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকালে কুড়িগ্রাম জেলার চিলমারীতে পৌঁছেছেন জাগো নিউজ টিমের সদস্যরা। জাগো নিউজের পক্ষ থেকে এ উপজেলার সাড়ে ৪ হাজার বানভাসি মানুষকে আজ ত্রাণ দেয়া হবে।

বুধবার সকাল থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত চলবে এ ত্রাণ বিতরণ কার্যক্রম। ইতোমধ্যে ত্রাণ বিতরণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জাগো নিউজের এই ত্রাণসহায়তা কার্যক্রমে সার্বিক সহযোগিতা করছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) জামালপুরের ইসলামপুর উপজেলার বন্যাকবলিত পাথর্শী বেলগাছা ইউনিয়নের সাড়ে তিন হাজার বানভাসি মানুষের মাঝে জাগো নিউজের পক্ষ থেকে ত্রাণ দেয়া হয়।

উল্লেখ্য, জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদের নেতৃত্বে ত্রাণ বিতরণ টিমে রয়েছেন ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউল হক জিয়া, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, সহকারী বার্তা সম্পাদক আরিফুল ইসলাম আরমান ও মাহাবুর আলম সোহাগ, জ্যেষ্ঠ প্রতিবেদক সায়েম সাবু ও ওয়েব ইনচার্জ হাসিবুল হাসান আশিক।

জাগো নিউজের পক্ষ থেকে এবার দেশের ১১টি জেলার বন্যার্ত মানুষের কাছে ত্রাণসহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। জেলাগুলো হলো- জামালপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, রাজবাড়ি, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর।

তবে জাগো নিউজের এ ধরনের উদ্যোগ এবারই প্রথম নয়। গেল শীতে দেশের বিভিন্ন জায়গায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছিল জাগোনিউজ২৪.কম

এআরএস/পিআর

আরও পড়ুন