ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

‘প্রাণ-আপ ভালবাসার বাংলাদেশ’ এর ঈদ পোশাক বিতরণ

প্রকাশিত: ১১:২৭ এএম, ২৪ জুলাই ২০১৪

ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে ‘প্রাণ-আপ ভালবাসার বাংলাদেশ’ এর উদ্যোগে পথশিশু এবং ছিন্নমূূল অসহায় মানুষদের মাঝে ঈদের পোষাক বিতরণ করার উদ্যোগ গ্রহন করা হয়েছে। এই উপলক্ষে বৃহস্পতিবার কমলাপুর রেলওয়ে স্টেশন প্রাঙ্গনে ঈদ বস্ত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ, বিপিএম, (বার)।

এছাড়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, ঢাকা এফএম এর চেয়ারম্যান ডলি ইকবাল, প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার মনিরুল ইসলাম উপস্থিত থেকে পথশিশু এবং ছিন্নমূূল অসহায়দের মাঝে ঈদের পোষাক বিতরণ করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব বেনজীর আহমেদ প্রাণ-আপ ভালবাসার বাংলাদেশ এর এই মহতী উদ্যোগকে স্বাগত জানান।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেন, এদেশে এমন অনেক প্রতিষ্ঠান রয়েছে যাদের সহযোগিতায় অসহায় মানুষের মুখে হাসি ফুটবে।

অন্যদিকে ঢাকা এফএম এর চেয়ারম্যান ডলি ইকবাল বলেন, ভালবাসার বাংলাদেশ অনুষ্ঠানে প্রাণ-আপকে সাথে পেয়ে আমরা আনন্দিত। ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে প্রাণ-আপ ভালবাসার বাংলাদেশ এমন উদ্যোগ করেছে বলে তিনি জানান।

প্রাণ-আপ এর ব্র্যান্ড ম্যানেজার মনিরুল ইসলাম বলেন, এই বছর আমরা আট হাজারের অধিক পোশাক পথশিশু এবং ছিন্নমূূল অসহায়দের মাঝে বিতরণ করার উদ্যোগ গ্রহন করেছি। আজ (বৃহস্পতিবার) এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হলো। তিনদিন ব্যাপী ঢাকার বিভিন্নস্থানে চলবে পোশাক বিতরণের এই কার্যক্রম। ঈদের আনন্দ সবার মাঝে বিলিয়ে দিতে প্রাণ এই কার্যক্রমে অংশগ্রহন করেছে।

তিনি আরও বলেন, প্রাণ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এমন কার্যক্রমের সাথে সম্পৃক্ত হয়েছে। অতীতের ন্যায় বর্তমান এবং ভবিষ্যতেও প্রাণ এসমস্ত কর্মকান্ডে অংশগ্রহন করবে বলেও তিনি জানান।

‘প্রাণ-আপ ভালবাসার বাংলাদেশ’ এফএম রেডিও ঢাকা এফএম ৯০.৪ থেকে প্রচারিত একটি জনপ্রিয় অনুষ্ঠান। প্রতি বৃহস্পতিবার রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে অংশগ্রহনকারীগণ তাদের জীবনের নানান সমস্যার কথা দর্শকদের কাছে তুলে ধরেন যাতে সেখান থেকে সমাধানের পথ বের করা যায়। এই জনপ্রিয় অনুষ্ঠানের সঞ্চালক গুরু এহতেশাম এসময় উপস্থিত ছিলেন।