ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আমার ভাই কই?

প্রকাশিত: ০৪:২৬ এএম, ০২ জুলাই ২০১৬

‘আমার ভাই সাইফুলের কোনো খবর পাইতাছিনা, রাইত ১২টার পর থাইক্যা তার মোবাইল বন্ধ। এর আগে মোবাইলে যোগাযোগ করে বলছিল, ভাই আমাগোরে রিভলভারের মুখে আটকাইয়া রাখছে, দোয়া কইরো। আপনারা কেউ বলতে পারেন সে কই?’ -কথাগুলো বলছিলেন গুলশান নদ্দা এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী কবির।

জিম্মি আটকস্থল গুলশান-২ নম্বরের ৭৯ নম্বর সড়কের অদূরে শনিবার সকালে মাটিতে পরে গড়িয়ে কান্নাকাটি করছিলেন তিনি। কবির জানান, তার ভাই সাইফুল স্প্যানিস ‘ও কিচেন রেস্টুরেন্ট’-এ কিচেন বয়ের কাজ করতো।
 
জাগো নিউজের এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে কবির জানান, তার ভাই (সাইফুল) দেড় বছর যাবত ‘ও কিচেন রেস্টুরেন্টে’ চাকরি করেন। গতকাল (শুক্রবার) রাত ৯টা থেকে সাড়ে ১১টার মধ্যে বেশ কয়েকবার মোবাইল ফোনে কথা হয় তার সঙ্গে। সাইফুল ভয়ার্ত কণ্ঠে জানায়, অস্ত্রেশস্ত্রে সজ্জিত ১০/১৫ জন যুবক পুরো রেস্টুরেন্টের দেশি-বিদেশি নাগরিকদের জিম্মি করে রেখেছে। রেস্টুরেন্টের ভেতরে গুলিও চালিয়েছে।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভেতরের দিকে যাওয়ার চেষ্টা করলে তাকে বাধা দিলে আবারো কান্না জুড়ে দেন তিনি। বলতে থাকেন ‘আমার ভাইটা কই? ও কি বাইচ্যা আছে?’

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে গুলশান-২ এর ৭৯ নম্বরের হলি আর্টিসান রেস্টুরেন্টে ৮/১০ জন যুবক অতর্কিত হামলা চালায়। এরপর তারা ওই রেস্টুরেন্টে থাকা ২০ জন বিদেশি নাগরিকসহ ৩০-৩৫ জনকে জিম্মি করে রাখে।

জেইউ/আরএস/আরআইপি

আরও পড়ুন