ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মিতু হত্যা মামলা তদন্তে ৫ সদস্যের অনুসন্ধান কমিটি

প্রকাশিত: ০৯:৪১ এএম, ১২ জুন ২০১৬

এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তনের পর এবার মামলা তদন্তে পাঁচ সদস্যের একটি অনুসন্ধানী টিম গঠন করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

হত্যাকাণ্ডের এক সপ্তাহ অতিবাহিত হতে চললেও তদন্তে কোন ধরনের অগ্রগতি না হওয়া, মূল আসামি সনাক্ত বা গ্রেফতার করতে না পারায় ব্যাপক সমালোচনা এবং চাপের মুখে রয়েছেন পুলিশ।

এ অবস্থায় শনিবার রাতে পুলিশ কমিশনার ইকবাল বাহার মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন এবং ৫ সদস্যের অনুসন্ধান কমিটি গঠনের নির্দেশ দেন।

রোববার সিএমপির মুখপাত্র এডিসি আনোয়ার হোসাইন সাংবাদিকদের বলেন, পুলিশ কর্মকতা এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা মিতু হত্যাকাণ্ডে পাঁচ সদস্যের একটি অনুসন্ধান কমিটি করেছে সিএমপি।

সিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো. আব্দুর রউফকে প্রধান করে এ কমিটি করা হয়েছে। এতে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিনসহ আরো তিনজন পুলিশ কর্মকর্তা রাখা হয়েছে বলে জানান মুখপাত্র আনোয়ার হোসেন।

এর আগে তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক কাজী রাকিব উদ্দিনকে প্রত্যাহার করে নতুন তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়া হয় নগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ জোনের সহকারী কমিশনার মোহাম্মদ কামরুজ্জামানকে।

উল্লেখ্য, গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন মিতু।  

জীবন মুছা/জেএইচ/এমএস

আরও পড়ুন