ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চট্টগ্রামে পুলিশ সুপারের স্ত্রীকে গুলি করে হত্যা

প্রকাশিত: ০২:৩৭ এএম, ০৫ জুন ২০১৬

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুনকে (৩২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল সাড়ে ৬টার দিকে ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার পথে পাঁচলাইশ থানাধীন নগরীর জিইসি মোড়ের ওয়েল ফুডের সামনে তাকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয়।  

পুলিশ সুপারের বাসার ১৫০ থেকে ২০০ গজের মধ্যে এ ঘটনা ঘটেছে। বাবুল আক্তার ঢাকাতে ছিলেন। তিনি এখনো এ খবর পেয়েছিন কি না বা চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দিয়েছেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

Hotta 

বাংলাদেশ পুলিশের ২৪তম ব্যাচের বিসিএস কর্মকর্তা বাবুল আক্তার ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৫ সালে পাঁচ জঙ্গিকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে ব্যাপক প্রশংসিত হন তৎকালীন এডিসি বাবুল আক্তার।
 
এখনো পর্যন্ত পাওয়া তথ্য মতে, সাড়ে ৬টার দিকে মাহমুদা তার ছেলেকে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে নিয়ে যাচ্ছিলেন। তিনি জিইসি মোড়ের কাছাকাছি এলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। মোটরসাইকেলে তিনজন ছিলেন। তাদের একজন ছিলেন মুখোশধারী।

Hotta

পড়ে যাওয়ার পর প্রথম মাহমুদাকে ছুরিকাঘাত করা হয়। এরপর তার কানের পেছনে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন। তবে এখনো পুলিশের কারো কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। মাহমুদার সঙ্গে থাকা তার ছেলে এখন কোথায় আছেন তাও জানা যায়নি।

পুলিশ আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে।

জীবন মুছা/এনএফ/এমএস

আরও পড়ুন