ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পুলিশের কঠোর নজরদারিতে শিক্ষক শ্যামল কান্তি

প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২০ মে ২০১৬

পুলিশি কঠোর নজরদারির মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা চলছে নারায়ণগঞ্জে মারধর ও লাঞ্ছনার শিকার স্কুলশিক্ষক শ্যামল কান্তির।

ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডের ২০ নম্বর পেয়িং বেডে চিকিৎসা নিচ্ছেন তিনি। শুক্রবার রাত ১০টায় ঢামেক হাসাপাতালে গিয়ে দেখা যায় শ্যামল কান্তির কক্ষের চারপাশে ৭ জন পুলিশ পাহারা দিচ্ছেন।

পুলিশ শ্যামল কান্তির ভক্তের সঙ্গে কাউকে কথা বলতে দিচ্ছে না। বিশেষ করে গণমাধ্যমের কর্মীদের ক্ষেত্রে তা আরো কড়াকড়ি আরোপ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কর্তব্যরত শাহবাগ থানার উপ-পরিদর্শক আবদুর রহমান জাগোনিউজকে বলেন, আমাদের আইজি স্যারের নির্দেশ আছে পরিবারের সদস্য ছাড়া আর কারো সঙ্গে কথা বলতে যাবে না। শুধু আইজি স্যার নয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের নির্দেশ দেওয়া হয়েছে।

কতজন পুলিশ সদস্য নিরাপত্তা দিচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তার সংখ্যা বলতে পারব না। তবে অনেক পুলিশ দায়িত্বে রয়েছেন ।

শ্যামল কান্তি ভক্তের চিকিৎসা সেবায় নিয়োজিত ডা. তন্ময় পাল জানান, তিনি মানসিক আঘাত পেয়েছেন। তিনি মানসিক চাপে আছেন। চিকিৎসকের ভাষায় যাকে আমরা পোস্ট ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডার বলি।

উল্লেখ্যধর্ম অবমাননার অভিযোগ তুলে গত শুক্রবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার লতিফ হাই স্কুলের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে একদল লোক মারধোর করে। পরে তাকে কান ধরিয়ে উঠ-বস করান স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান।

এসএম/জেএইচ

আরও পড়ুন