ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

লক্ষ্মীপুরে আবারো মাহফুজ আনামের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ০৮:৫৯ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৬

লক্ষ্মীপুরে আবারো ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু বাদী হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেন।

ওয়ান ইলেভেন ও পরবর্তী সময়ে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের অভিযোগ এনে এ মামলা করা হয়। আদালতের বিচারক মুহাম্মদ মুনির হোসাঈন মামলাটি গ্রহণ করে পরবর্তী শুনানির জন্য অপেক্ষমাণ রেখেছেন বলে আদালত সূত্রে জানা গেছে।

বাদী পক্ষের আইনজীবী রাসেল মাহমুদ মান্না জানান, ওয়ান-ইলেভেন ও তার পরবর্তী সময়ে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম তার পত্রিকায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে তথ্য যাচাই বাছাই না করে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করেন যা তিনি গত ৬ ফেব্রুয়ারি  বেসরকারি টেলিভিশনের একটি টকশোতে অংশ নিয়ে উক্ত সংবাদের বিষয়ে ভুল স্বীকার করেন। ওই সংবাদে শেখ হাসিনার মানহানি হয়েছে বলে জাতির কাছে প্রমাণিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের ১০০ কোটি টাকার মানহানি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে পরবর্তীতে শুনানির জন্য রেখেছেন বলে জানান বাদী পক্ষের আইনজীবী।

প্রসঙ্গত, একই ঘটনায় গত মঙ্গলবার জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল মাহফুজ আনামের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন।
 
কাজল কায়েস/এসএস/এমএস

আরও পড়ুন