ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

ফরিদপুর প্রেসক্লাবের নতুন সভাপতি রুবেল ও সম্পাদক পিকুল

প্রকাশিত: ০৭:২৩ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

ফরিদপুর প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনে স্থানীয় দৈনিক ভোরের প্রত্যাশা পত্রিকার সম্পাদক ইমতিয়াজ হাসান রুবেল সভাপতি এবং মোহনা টিভি ও মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি মাহাবুবুল ইসলাম পিকুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফরিদপুর প্রেসক্লাবে দ্বি-বাষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ৯৯ জন ভোটারের মধ্যে ৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

১৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইমতিয়াজ হাসান রুবেল সভাপতি ও জিটিভির জেলা প্রতিনিধি শেখ মনির হোসেন দফতর সম্পাদক নির্বাচিত হন। ১১ ভোটের ব্যবধানে মাহবুবুল ইসলাম পিকুল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি কামরুজ্জামান সোহেলকে পরাজিত করেন।

এছাড়া নির্বাচিতরা হলেন সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ, দেশ টিভিরর জেলা প্রতিনিধি মশিউর রহমান খোকন, সাজ্জাদ হোসেন রনি, সহ-সাধারণ সম্পাদক মাহবুব হোসেন পিয়াল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ আজিজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক যমুনা টিভির জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম হিমেল, ক্রীড়া সম্পাদক মানিক কুমার দাস, পাঠাগার সম্পাদক মঞ্জুয়ারা স্বপ্না।

কার্যনির্বাহী সদস্যরা হলেন বেলাল চৌধুরী, অনক আলী হোসেন সাহিদী, বিল্লাল হোসেন, মো. নুরুল ইসলাম আঞ্জু, আবুল হোসেন আজাদ, আকবর হোসেন।

অর্থ সম্পাদক পদে চ্যানেল আইয়ের জেলার প্রতিনিধি শাহাদাত হোসেন তিতু ও খন্দকার আলী আরশাদ কাজল সমান ভোট পাওয়ায় লটারির মাধ্যমে আগামীকাল বিজয়ী নির্ধাণি করা হবে বলে জানা যায়।

নির্বাচন পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান, মাহফুজুর রহমান মিলন, আব্দুস ছালাম প্রমুখ।

এস.এম. তরুন/বিএ