ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

সুন্দরবন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১২:৪৮ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

ওয়ার্ল্ড হ্যারিটেজ সুন্দরবন রক্ষার দাবিতে সোচ্চার উকূলের বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা, পিরোজপুর ও বরগুনা জেলার সাংবাদিকদের সংগঠন সুন্দরবন সাংবাদিক ফোরামের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে দৈনিক ইত্তেফাকের পিরোজপুরের স্টাফ রির্পোটার মো. মুনিরুজ্জামান নাসিম আলীকে আহ্বায়ক, দৈনিক জনকণ্ঠের বাগেরহাটের স্টাফ রির্পোটার বাবুল সরদার, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুবীর রায়কে যুগ্ম আহ্বায়ক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বাগেরহাট প্রতিনিধি শেখ আহসানুল করিমকে সদস্য সচিব করা হয়েছে।
 
শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের মীর জুলফিকার আলী লুলু অডিটরিয়ামে ফোরামের সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম আলীর সভাপতিত্বে সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন সংগঠনের সাধারণন সম্পাদক রেজাউল করিম রেজা।

এতে বক্তব্য রাখেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি ও সাংবাদিক ফোরামের সদস্য অ্যাডভোকেট মো. শাহ আলম টুকু, অধ্যাপক এবিএম মোশাররফ হুসাইন, মোজাফফর হোসেন, সুন্দরবন একাডেমীর পরিচালক ফারুক আহমেদ, শাহাদৎ হোসেন বাচ্চু, মো. দেলোয়ার হোসেন, বাবুল সরদার, শেখ আহসানুল করিম বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, মোয়াজ্জেম হোসেন মজনু, ফসিউল ইসলাম বাচ্চু, মনিরুল হায়দার ইকবাল, বিষ্ণু প্রসাদ চক্রবর্তি, শওকত আলী বাবু প্রমুখ।

সভায় আগামী জুন মাসের মধ্যে ৫টি জেলা ইউনিটের সম্মেলন সম্পন্ন করে সুন্দরবন সাংবাদিক ফোরামের নির্বাচিত কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে উল্লেখিত আহ্বায়ক কমিটি করা হয়।

শওকত বাবু/ এমএএস/পিআর