ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

জামালপুর প্রেসক্লাবের সভাপতি লিখন সম্পাদক মাকাম

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ১০:৪৯ এএম, ০১ জানুয়ারি ২০১৬

জামালপুর প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে ইনডিপেডেন্ট ও বাসসের জামালপুর প্রতিনিধি মো. মুখলেছুর রহমান লিখন সভাপতি এবং এসএ টিভির জামালপুর প্রতিনিধি মো. ফজলে এলাহী মাকাম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

জামালপুর জেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটিতে অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহসভাপতি পদে যথাক্রমে চ্যানেল টুয়েন্টিফোর ও সমকালের আনোয়ার হোসেন মিন্টু, নিউ এইজের মো. কামাল হোসেন, যমুনা টিভির শোয়েব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে চ্যানেল নাইন, দৈনিক যায়যায়দিন ও জাগোনিউজ২৪.কম এর শুভ্র মেহেদী, কোষাধ্যক্ষ পদে সকালের খবরের মোস্তাফিজুর রহমান কাজল, দফতর সম্পাদক পদে ঢাকা রির্পোট ও ঢাকা ট্রিউবিউনের বিশ্বজিৎ দেব টুটুল, সাহিত্য সম্পাদক পদে প্রথম আলোর আব্দুল আজিজ, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক জনতার এসকে সোহেল এবং কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে এনটিভি ও বাংলাদেশ প্রতিদিনের শাফিক জামান, বিটিভির মোস্তফা বাবুল, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এমএ জলিল, দৈনিক সচেতনকণ্ঠের সম্পাদক বজলুর রহমান, দিনকালের মুকুল রানা, আমার দেশ এর অ্যাডভোকেট ইউসুফ আলী, দি বাংলাদেশ টুডের এম সুলতান আলম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও আগামী ২০১৭ সাল মেয়াদে এনটিভি ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ করসপনন্ডেন্ট শাফিক জামান সভাপতি ও দিনকালের জেলা প্রতিনিধি মুকুল রানা সাধারণ সম্পাদক পদে আগাম নির্বাচিত হয়েছেন।

শুভ্র মেহেদী/এসএস/এমএস