ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

ডিক্যাবের সভাপতি মন্টি, সম্পাদক পান্থ

প্রকাশিত: ১২:০৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৫

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ডিক্যাব) সভাপতি পদে আঙ্গুর নাহার মন্টি এবং সাধারণ সম্পাদক পদে পান্থ রহমান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার বার্ষিক সাধারণ সভার পর রাজধানীর হেরিটেজ রেস্টুরেন্টে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আঙ্গুর নাহার মন্টি দৈনিক ভোরের কাগজের কূটনৈতিক প্রতিবেদক হিসেবে ও পান্থ রহমান চ্যানেল আইয়ের কূটনৈতিক প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন ।

২০১৬ সালের জন্য ডিক্যাবের ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটিতে সহসভাপতি পদে সালাম জুবায়ের (দৈনিক সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঝুমুর বারী (একাত্তর টিভি), কোষাধ্যক্ষ পদে একেএম মঈনউদ্দিন (ইউএনবি) ও দফতর সম্পাদক পদে মাহফুজুর রহমান মিশু (যমুনা টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।

নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- ইশরাত জাহান ঊর্মি (এটিএন নিউজ), রবিউল হক (মানবকণ্ঠ), মিজানুর রহমান (দৈনিক মানবজমিন), নুরুল ইসলাম হাসিব (বিডিনিউজ২৪.কম) এবং তাসনিম মহসিন (দৈনিক বণিক বার্তা)। কমিটির সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে ডিক্যাবের বিদায়ী কমিটির সভাপতি মাসুদ করিমের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৫ সালের সাধারণ সম্পাদক বশীর আহমেদ ও কোষাধ্যক্ষ রবিউল হক বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

এসকেডি/পিআর