ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

নাটোরে তালাশ টিমের ওপর হামলায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

নাটোরের আব্দুলপুরে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের তালাশ টিমের ওপর হামলা ও ক্যামেরা ভাঙচুরের ঘটনায় উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন ও স্থানীয় দুই ইউপি সদস্য এবং আওয়ামী লীগ নেতা আকলেস প্রামাণিক ও সামাদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বিকেলে লালপুর উপজেলার বিভিন্নস্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তিনজনই লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার বাসিন্দা।

লালপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার জানায়, শনিবার বিকেলে লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশনে ট্রেনের তেল চুরির ওপরে একটি অনুসন্ধানী প্রতিবেদন করার জন্য আব্দলপুর রেলওয়ে জংশনে যায় তালাশ টিম। তারা ট্রেন থেকে দুর্বৃত্তদের তেল চুরির ভিডিও ধারণ করার সময় ইন্ডিপেনপেন্ট টেলিভিশনের তালাশ টিমের ওপর যুবলীগ নেতা আলতাফ ও হাফিজুলের নেতৃত্বে আওয়ামী লীগ ও যুবলীগের ১০/১২ নেতাকর্মী তাদের ওপর হামলা চালায়। এতে প্রতিবেদক সবুজ মাহম্মুদ ও তাইমুর হাসান শুভ এবং ভিডিও গ্রাফার রাকিবকে মারধর করে আহত করে। এঘটনায় প্রতিবেদক সবুজ আহমেদ বাদী হয়ে লালপুর থানায় একটি এজাহার দায়ের করে। এরপর পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ আলতাফ ,আকলেস ও সামাদকে গ্রেফতার করে।  ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

রেজাউল করিম রেজা/এমএএস/এআরএস/আরআইপি