ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

ডিআরইউ নির্বাচনের তফসিল ঘোষণা

প্রকাশিত: ০১:৩০ পিএম, ০১ নভেম্বর ২০১৫

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন-২০১৬ এর তফসিল ঘোষণা করা হয়েছে। রোববার ডিআরইউ’র নির্বাচন কমিশনের চেয়ারম্যান দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার এ তফসিল ঘোষণা করেন।

আগামী ২৯ নভেম্বর বার্ষিক সাধারণ সভা ও ৩০ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

পাঁচ সদস্যের এই নির্বাচন কমিশনে রয়েছেন নিউজ টুডে সম্পাদক ও প্রবীণ সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ, এটিএন বাংলার প্রধান সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের আবু তাহের এবং সাংবাদিক নেতা এম এ আজিজ।  

জানা গেছে, নির্বাচন উপলক্ষে ইতোমধ্যেই মুখরিত হয়ে উঠেছে ডিআরইউ চত্বর। সম্ভাব্য প্রার্থীরা হাসিমুখে কুশলাদি বিনিময় করছেন ভোটারদের সঙ্গে।

সভাপতি পদে বর্তমান সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা এবং গতবারের নির্বাচনে অংশ নেওয়া জামাল উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।

আর সাধারণ সম্পাদক পদে ইতোমধ্যেই বেশ কয়েকজন প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে। তাদের মধ্যে বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুরসালিন নোমানী, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস মোবারক এবং রাজু আহমেদ খুব জোরেশোরেই সামাজিক গণমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়া হাউজে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

একে/আরআইপি