ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

চতুর্থ বছরে রেডিও ঢোল

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

এফএম জগতে ২০১৫ সালের ১০ই ডিসেম্বর পথ চলা শুরু করে রেডিও ঢোল (এফএম ৯৪.০)। সময়ের স্রোতে গতকাল সোমবার তিন বছর পূর্তি হল প্রতিষ্ঠানটির। পা রাখলো চতুর্থ বছরে।

সে উপলক্ষে গত ১০ ডিসেম্বর আয়োজন করা হয় রেডিও ঢোলের জন্মদিন উদযাপন অনুষ্ঠান। সেদিন সকালে মিডিয়া অঙ্গনের পরিচিত মুখ এবং বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের কর্মকর্তারা একসাথে কেক কাটেন।

এর পর ক্যারিওকি ও নানান ধরনের আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপি এই উদযাপনের।

গতানুগতিক ভাবনার বাইরে গিয়ে ভিন্ন চিন্তা নিয়ে যাত্রা করা এই রেডিওর মূল কথা ছিলো ‘অনলি রক স্টেশন অব দ্যা কান্ট্রি’। সেই কথার সাথে মিল রেখেই এখনও বাংলাদেশের একমাত্র রক গানের স্টেশন রেডিও ঢোল। এখানে শুধুমাত্র দেশি বাংলা গানকে প্রোমট করা হয় এবং বাংলা গানই বাজানো হয়।

এখানে গান ছাড়াও ‘ইয়ুথ বেসড’ ও ‘বাংলাদেশের ডেভেলপমেন্ট’-কে প্রাধান্য দিয়ে বিভিন্ন প্রোগ্রাম করা হয়। এছাড়ারাও উদ্যোক্তা ব্যবসায়ীদের নিয়েও থাকে নানা আয়োজন।

Dhole

‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’ ছাড়াও দেশি বিদেশি ইভেন্টস ও সব ধরনের ‘ক্যাম্পাস বেসড প্রোগ্রাম পার্টনারশিপ’- এ কাজ করে রেডিও ঢোল।

বর্ষপূর্তি উপলক্ষে রেডিওটির ডিরেক্টর এবং সিইও সিলভিয়া পারভিন লেনি বলেন, ‘নিজের সন্তানকে যেমন করে ছোট থেকে বড় করা হয়, ঠিক তেমনি এই রেডিওটিকে নিয়ে পথ চলছি আমরাা। আমি ব্যক্তিগতভাবে রেডিওটিকে আমার নিঃশ্বাস মনে করি।

পথচলায় আমাদের প্রতিযোগিতা শুধু আমাদের সাথেই। কারণ আমার মনে হয়, নিজেদের ডেভেলপমেন্ট যত ভাল হবে, তত শ্রোতাদের কাছে পৌছাবো। এবং আগামী বছরে শ্রোতারা রেডিও ঢোল নতুন আঙ্গিকে শুনতে পাবে আশা করি।’

এলএ/পিআর

আরও পড়ুন