ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

জাগো এফএমে ‘বন্ধুত্বের সেরা অনুভূতি’ লেখায় বিজয়ী আরিফুল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৭ নভেম্বর ২০১৮

‘বন্ধুত্বের সেরা অনুভূতি’ লিখে ঢাকা-কক্সবাজার-ঢাকার রুটে রিজেন্ট এয়ারওয়েজের টিকিট ও কক্সবাজারে হোটেলে দুই দিন তিনরাত থাকার সুবর্ণ সুযোগ পেলেন উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেডের প্রিন্সিপাল আইটি অফিসার গাজী আরিফুল ইসলাম।

জনপ্রিয় বেসরকারি রেডিও স্টেশন জাগো এফএম ৯৪.৪ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘তৃতীয় এনিভারসারি স্পেশাল কনটেস্ট’র আয়োজন করা হয়। কনটেস্টে প্রিয় বন্ধুর সঙ্গে কাটানো ‘সেরা অনুভূতির গল্প’ লেখার আহ্বান জানায় জাগো এফএম। ওই প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে লটারির মাধ্যমে এ পুরস্কার জেতেন গাজী আরিফুল ইসলাম।

jago-FM

মঙ্গলবার বিকেলে রাজধানীর মধ্যবাড্ডায় প্রগতি সরণিতে জাগো এফএম কার্যালয়ে এক জমকালো অনুষ্ঠানে তার হাতে পুরস্কার তুলে দেন স্টেশনের প্রধান উদয় চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং রনি শাহ্, প্রতিযোগিতার হস্পিটালিটি পার্টনার লংবিচ সুইটস, ঢাকার হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং ওয়ালিদ শামিম ও এয়ারলাইন পার্টনার রিজেন্ট এয়ারওয়েজের ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যন্ট ম্যানেজার সামিরা করিম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাগো এফএমের প্রধান উদয় চৌধুরী বলেন, আমরা সবসময় চেষ্টা করি লিসেনারদের (শ্রোতা) সঙ্গে আমাদের দেখা হোক। এটা হয়তো সবসময় করা সম্ভব না। তবে আমাদের উদ্যোগের কোনো ত্রুটি থাকে না। এরই প্রমাণ আমাদের এই প্রতিযোগিতা।

jago-FM

তিনি বলেন, গত ২৩ থেকে ৩০ অক্টোবর চলা প্রতিযোগিতায় কয়েক হাজার শ্রোতা অংশ নিয়েছিলেন। সেখান থেকে শ্রোতাদের লেখা গল্পগুলোর মধ্যে সেরা ৩০০টির তালিকা করা হয়। সেখান থেকে গল্প বিশ্লেষকদের মাধ্যমে সেরা তালিকায় স্থান পান ১০ জন। সেখান থেকে লটারির মাধ্যমে বিজয়ী হন গাজী আরিফুল ইসলাম। আমাদের শ্রোতাদের উদ্দেশ্যে বলবো, আগামীতে শুধু একজন নয়, যেন একাধিক শ্রোতাকে পুরস্কার দিতে পারি, সে প্রত্যয় ব্যক্ত করছি।

প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং রনি শাহ্ বলেন, দেশে এখন অনেক এফএম রেডিও। এর মধ্যে জাগো এফএম ভালোবাসা ছড়িয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। শ্রোতাদের জন্যই আগামীতে আরও অংশগ্রহণমূলক অনুষ্ঠানের আয়োজন করবে জাগো এফএম পরিবার।

পুরস্কার বিজয়ী গাজী আরিফুল ইসলাম, আমার ঘনিষ্ঠ বন্ধু মাসুম গাড়ি দুর্ঘটনায় এক পা হারায়। দুর্ঘটনার পর আমরা রক্ত দেই। সব ধরনের সহযোগিতা করি। হয়তো ওর আরও ক্ষতি হতে পারতো। আমরা অনেক চেষ্টা করেছি। পা হারানোয় সে খুব হতাশ হয়। আমরা বলেছিলাম, তোর জন্য আমাদের ১০ বন্ধুর ২০ পা রয়েছে। বন্ধুর জন্য বন্ধুই করবে এটাই তো স্বাভাবিক। শুধু বন্ধু বলে নয়, যে কেউ বিপদে পড়লে আমাদের এগিয়ে আসা উচিত। আর বন্ধু বিপদে পড়লে প্রথমে বন্ধুকেই স্মরণ করে।

jago-FM

প্রতিযোগিতার হস্পিটালিটি পার্টনার লংবিচ সুইটসের ওয়ালিদ শামিম বলেন, জাগো এফএম জনপ্রিয় একটি রেডিও স্টেশন। তাদের প্রতিযোগিতামূলক কর্মকাণ্ডের পার্টনার হিসেবে থাকতে পেরে আমরা গর্বিত। আগামীতেও জাগো এফএম পরিবারের সঙ্গে থাকব।

এয়ারলাইন পার্টনার রিজেন্ট এয়ারওয়েজের অ্যাসিস্ট্যন্ট ম্যানেজার সামিরা করিম, বন্ধুত্বের একটা গল্প কতো সুন্দর হতে পারে তা সামনে আনতে পেরেছে জাগো এফএম। এই প্রতিযোগিতায় আমরা থাকতে পেরে আনন্দিত। আগামীতেও এমন গর্বিত সব কনটেস্টে থাকতে চাই।

অনুষ্ঠানে মোসাব্বির ইবেন নাসির, আর জে রাকিব প্রমুখ উপস্থিত ছিলেন।

জেইউ/জেডএ/এমএস

আরও পড়ুন