ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

নবম ওয়েজবোর্ড ঘোষণায় প্রধানমন্ত্রীকে সাংবাদিকদের অভিনন্দন

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১১:৩৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৮

নবম ওয়েজবোর্ড ঘোষিত হওয়ায় সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), ঢাকা সাংবাদিক ইউনিয়নসগ (ডিইউজে) দেশের সবকটি সাংবাদিক ইউনিয়ন।

আজ (সোমবার) বিএফইউজে সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক এবং ডিইউজে সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীসহ দেশের অন্যান্য ইউনিয়ন নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে প্রধানমনন্ত্রী ও সরকারের প্রতি এ অভিনন্দন জানান।

বিএফইউজের নেতৃত্বে দেশের সবকটি ইউনিয়ন এবং দেশের সাংবাদিক সমাজ দীর্ঘদিন ধরে নবম ওয়েজবোর্ড গঠনের দাবিতে আন্দোলন করে আসছিল।

বিবৃতিতে অন্য যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন- চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার চৌধুরী সোহেল, খুলনা সাংবাদিক ইউনিয়ন সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, যশোর সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন সভাপতি কাজী শাহেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, বগুড়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি আজমাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জে এম রউফ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি আলহাজ ওয়াহিদুল আলম আর্টিস্ট ও সাধারণ সম্পাদক মো. শাহিন হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন সভাপতি আতাউল করিম খোকন ও সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবদুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি এবং সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক জামিল হোসেন খান খোকন।

বিএফইউজে ও ডিইউজে নেতৃবৃন্দ ১৯৭৪ সালের আইনের সংশোধনী এনে ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ওয়েজবোর্ডের আওতায় আনার জোর দাবি জানান।

এমইউ/বিএ