ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল সম্পাদক জাকির

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৭

চাঁদপুর প্রেস ক্লাবের ২০১৮ সালের কার্যনির্বাহীর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক পদে চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক ও যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকিরকে নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার চাঁদপুর প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভায় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ও পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

৩৭ সদস্যবিশিষ্ট ঘোষিত ২০১৮ সালের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুম্নশদী, জি এম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সুত্রধর, মুনির চৌধুরী ও আল-ইমরান শোভন, আব্দুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, মোরশেদ আলম ও আলম পলাশ, কোষাধ্যক্ষ এম এ লতিফ, ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, প্রচার সম্পাদক এএইচ এম আহসান উল্লাহ, দফতর সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাংস্কৃতিক সম্পাদক শরীফ মোহাম্মদ আশরাফুল হক, লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ।

এছাড়া আপ্যায়ন ও বিনোদন সম্পাদক মো. জাকির হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহিম রনি, আন্তর্জাতিক সম্পাদক হাবিবুর রহমান খান, সমাজকল্যাণ সম্পাদক মো. ওমর পাটওয়ারী, কার্যকরী সদস্য ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, আলহাজ ওচমান গনি পাটোয়ারী, অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া, আব্দুর রহমান, পার্থনাথ চক্রবর্তী, ফারুক আহম্মেদ, শাহাদাত হোসেন শান্ত।

ইকরাম চৌধুরী/এএইচ/এমআরএম

আরও পড়ুন