ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

একুশে টিভির বিশেষ প্রতিনিধিকে পেটালো পুলিশ

প্রকাশিত: ০৬:১০ এএম, ২৭ আগস্ট ২০১৪

কুষ্টিয়ার কুমারখালীতে একুশে টেলিভিশনের বিশেষ প্রতিনিধি অখিল পোদ্দারকে বেধড়ক পিটিয়েছে পুলিশ। তিনি কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার রাত নয়টার দিকে কুমারখালীর বাটিকামারা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন অখিল পোদ্দার সাংবাকিদদের জানান, তিনি ও মোহনা টেলিভিশনের খোকসা উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম রাতে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহর থেকে খোকসার নিজ বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে বাটিকামারা রেলগেট নামক স্থানে পৌঁছালে সেখানে টলহরত কুমারখালী থানার এএসআই আবুল কালাম আজাদ তাকে থামান। সেসময় অখিল পোদ্দার সাংবাদিক পরিচয় দিলে কোনো কারণ ছাড়াই ওই পুলিশ কর্মকর্তা সাংবাদিকেদের জাত তুলে গালাগাল দিতে থাকে।

অখিল পোদ্দার প্রতিবাদ করলে পুলিশ সদস্য আজাদসহ তার সঙ্গীয় ফোর্স বেধড়ক মারপিট শুরু করে। ওই সময় ঘটনা জানানোর জন্য অখিল পোদ্দার তার মোবাইল বের করলে পুলিশ তা ভেঙে ফেলে। পরে স্থানীয়রা উপস্থিত হলে পুলিশ সদস্য আজাদ তাদের সাদা কাগজে স্বাক্ষর করিয়ে এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা দেয়ার কথা বলে হাতকড়া পরিয়ে তাকে ও মনিরুল ইসলামকে থানায় নেয়।

অখিল পোদ্দার আটকের খবর পেয়ে কুষ্টিয়া ও কুমারখালীর সাংবাদিকরা থানায় উপস্থিত হলে তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এদিকে ওই পুলিশ সদস্যের শাস্তি দাবি করে রাতেই সাংবাদিকরা থানা ঘেরাও করেন।

এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফর রহমান বলেন, বিষয়টি নিয়ে আমি দুই হাত জোড় করে ক্ষমা চাইছি। এব্যাপারে সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হবে।