ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

‘আমি দ্রুত দেশে ফিরে আসব’

প্রকাশিত: ০২:০৬ পিএম, ০৭ মার্চ ২০১৭

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন প্রথম আলোর প্রধান ফটো সাংবাদিক জিয়া ইসলাম মঙ্গলবার রাতে তার এক সহকর্মীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। সহকর্মীকে তিনি বলেন, আমি দ্রুত দেশে ফিরব। শরিফুল হাসান নামে প্রথম আলোর এক সাংবাদিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানান।

শরিফুল হাসান তার ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, এই মুহূর্তে আমি কতোটা আনন্দিত ভাষায় বোঝাতে পারব না। আমি কাঁদছি আনন্দে। আমাদের প্রথম আলোর প্রধান ফটো সাংবাদিক জিয়া ইসলাম ভাই এই মাত্র আমার সঙ্গে সিঙ্গাপুর থেকে মুঠোফোনে কথা বললেন। আমি আনন্দে কাঁদছি। আপনারা জানেন দুই মাস আগে জিয়া ভাইকে ভয়ঙ্কর সংকটাপন্ন অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে পাঠানো হয়। আর আজকে এই তো কিছুক্ষণ আগের ঘটনা। ফেসবুকে সুমাইয়া খান আশার। বললো জিয়া কথা বলবে। আমি ফোন হাতে নিয়ে আনন্দে জিয়া ভাই, জিয়া ভাই বলে চিৎকার করে কাঁদতে শুরু করলাম।

জিয়া ভাই বললেন হাসান, ‘আমি দ্রুত দেশে ফিরে আসব। আমি বললাম আসেন, আমি বিমানবন্দরে অপেক্ষা করব। হে আল্লাহ! এই দিনটার জন্যই যে আমি অপেক্ষা করছিলাম। তুমি আমার জিয়া ভাইকে আমাদের মাঝে ফিরিয়ে দিয়েছ। শুকরিয়া। আপনারা সবাই জিয়া ভাইয়ের জন্য দোয়া করবেন।

জিয়া ভাইয়ের চিকিৎসায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের সেই ইন্টার্ন ডাক্তার থেকে শুরু করে সিঙ্গাপুরের ডাক্তার সবাইকে ধন্যবাদ। আল্লাহ তোমার কাছে অনেক অনেক শুকরিয়া। আলহামদুলিল্লাহ।’

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি রাজধানীর পান্থপথে অভিনেতা কল্যাণ কোরাইয়া প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়। অভিনেতা কল্যাণ কোরাইয়ার বিরুদ্ধে কলাবাগান থানায় মামলা হয়েছে। প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর বাদী হয়ে মামলাটি করেন। মারাত্মক আহত জিয়া ইসলামকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হয়।

এমইউ/এএইচ/জেআইএম

আরও পড়ুন