ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী শঙ্কামুক্ত

প্রকাশিত: ০৫:০৩ এএম, ২৯ জানুয়ারি ২০১৭

দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন নিউইয়র্কের কর্নেল হাসপাতালের চিকিৎসকরা। তার ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি সাংবাদিক মনির হায়দার আজ এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘শুভার্থীদের দোয়া ও শুভ কামনায় প্রিয় মতি ভাই (মতিউর রহমান চৌধুরী) সফল ওপেন হার্ট সার্জারি শেষে হাসপাতাল ছেড়েছেন। বড় রকমের সার্জারির ধকলে শরীর খুবই দুর্বল। তবে তিনি এখন বিপদমুক্ত বলেই মনে করছে নিউইয়র্কের কর্নেল হাসপাতাল।’

উল্লেখ্য, নিউইয়র্কের স্থানীয় সময় শুক্রবার (২০ জানুয়ারি) কর্নেল হাসপাতালে মতিউর রহমান চৌধুরীর ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। এতোদিন তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মতিউর রহমান চৌধুরী কিছু দিন ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন। লন্ডন থেকে চিকিৎসা শেষে গত ২২ ডিসেম্বর তিনি দেশে ফিরেন। গত ২৬ ডিসেম্বর মতিউর রহমানের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী মুজিবুর রহমান চৌধুরীর আকস্মিক মৃত্যুতে অনেকটা ভেঙে পড়েন প্রখ্যাত এ সাংবাদিক।

শোকাহত অবস্থায় হঠাৎ অসুস্থতাবোধ করলে তাকে হাসপাতালে নেয়া হয়। তাকে প্রথমে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। এরপর ৩১ ডিসেম্বর এয়ার অ্যাম্বুলেন্সযোগে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে লন্ডন হয়ে তিনি চিকিৎসা নিতে এখন নিউইয়র্কে।

এআরএস/এমএস

আরও পড়ুন