ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

ক্র্যাবের আয়োজনে মেডিকেল হেলথ ক্যাম্প

প্রকাশিত: ১২:৫৫ পিএম, ০৯ জানুয়ারি ২০১৭

হেলথ ক্যাম্পে স্বাস্থ্য পরীক্ষা করলেন ক্র্যাব সদস্যরা। সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সেগুনবাগিচাস্থ ক্র্যাব কার্যালয়ে অনুষ্ঠিত হেলথ ক্যাম্পে সদস্যরা স্বাস্থ্য পরীক্ষা করান। বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) উদ্যোগে এবং জার্নালিস্ট হেলথ ফোরামের সার্বিক সহযোগিতায় ‘মেডিকেল হেলথ ক্যাম্প’র আয়োজন করা হয়।

হেলথ ক্যাম্প পরিচালনা করেন ইন্টার্নি ডা. মো. ইফাজ সামিহ, ডা. ফাতিমা ইদ্রিস ইভা, ডা. ফারহানা আরফিন কাঁকন, ডা. মো. আব্দুল জাহিদ, ডা. শাফি উদ্দিন আহমদ।

স্বাস্থ্য সচেতনতা এবং চিকিৎসাসেবার লক্ষ্যে আয়োজিত এ হেলথ ক্যাম্পে ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী এবং তাদের পরিবারের সদস্যরা স্বাস্থ্যসেবা গ্রহণ করেন।

হেলথ ক্যাম্প শেষে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য দেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এবং জার্নালিস্ট হেলথ ফোরামের সভাপতি আবু সালেহ আকন, ক্র্যাব সহ-সভাপতি সাব্বির মাহমুদ, সাধারণ সম্পাদক সরোয়ার আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি পারভেজ খান এবং ইসারফ হোসেন ইসা। এ সময় জার্নালিস্ট হেলথ ফোরামের সহ-সভাপতি ডা. মো. আব্দুল জাহিদ, মহাসচিব ডা. শাফি উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদা ডলিসহ ক্র্যাবের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরএম/জেএইচ/জেআইএম