ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

ফোবানা মিডিয়া কমিটির সদস্য হলেন মহিউদ্দিন সরকার ও মুজিব মাসুদ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১৩ নভেম্বর ২০১৬

উত্তর আমেরিকায় বসবাসরত বাংলা ভাষাভাষীদের সবচেয়ে বড় সংগঠন ফোবানার (ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকা) মিডিয়া অ্যান্ড পাবলিক অ্যাওয়ারনেস কমিটির ২০১৫-১৬ সালের জন্য সদস্য নির্বাচিত হয়েছেন জাগোনিউজ২৪.কমের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার ও দৈনিক যুগান্তরের বিশেষ সংবাদদাতা মুজিব মাসুদ।

রোববার ফোবানার চেয়ারপারসন আজাদুল হক ও নির্বাহী সম্পাদক এম মহিদুল মাওলা দিলু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৫-১৬ সালের জন্য মিডিয়া অ্যান্ড পাবলিক অ্যাওয়ারনেস কমিটির চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন ফোবানার বর্তমান চেয়ারপারসন আজাদুল হক। কমিটির কো-চেয়ারপারসন হয়েছেন আবীর আলমগীর এনটিভি, অ্যাডভাইজার ইকবাল বাহার চৌধুরী, কো-চেয়ারপারসন দেওয়ান মনিরুজ্জামান (সাংবাদিক)।

মোট আটজনকে সদস্য নির্বাচিত করা হয়েছে। তারা হলেন- জাগোনিউজ২৪.কমের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, দৈনিক যুগান্তরের বিশেষ সংবাদদাতা ও চিটাগাং জার্নালিস্টস ফোরামের সাধারণ সম্পাদক (সিজেএফডি) মুজিব মাসুদ, আটলান্টার খবর ডটকমের রুমি কবির, মানচিত্র নিউজের সম্পাদক এএইচ রাসেল, লাইভটুওয়েবের সিইও সামসুর রহমান, আগামী টিভির ড. রবিউল ইসলাম, সাংবাদিক ও কলামিস্ট এন্থনি পি গোমেজ ও বাংলাদেশীর সম্পাদক সরাফাত হোসাইন বাবু।

এসএইচএস/এবিএস