ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহারে আনন্দিত সাংবাদিকরা

প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৭ জুন ২০১৬

ঈদে উপহার পেতে কার না ভালো লাগে। আর সে উপহার যদি হয় দেশের শীর্ষস্থানীয় কেউ, তবে সেই আনন্দ যেন ভিন্ন মাত্রা পায়।

শুধু ঈদ নয় দেশের যে কোনো পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সাংবাদিকরা। আর সেই সাংবাদিকরা ঈদের উপহার পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে।

প্রধানমন্ত্রীর দেয়া উপহারে আনন্দিত সাংবাদিকরা ব্যক্তিগত ফেসবুক থেকে জানিয়েছেন নিজেদের অনুভূতির কথা। প্রধানমন্ত্রীর সংবাদ সংগ্রহকারী সাংবাদিকদের উপহার হিসেবে দেয়া হয়েছে ২ হাজার টাকার ‘গিফট ভাউচার’। সেই গিফট ভাউচারের ছবিসহ ফেসবুক অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিকরা।

Journalist

বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম রনি নিজ ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ম শেখ হাসিনা। প্রতি ঈদে প্রধানমন্ত্রীর বিটের সাংবাদিকদের উপহার দিয়ে থাকেন। এবারও তার ব্যতিক্রম করেননি। প্রতি ঈদে ছেলেদের জন্য সুন্দর সুন্দর পাঞ্জাবি আর মেয়েদের জন্য শাড়ি বা থ্রি-পিস দিতেন।

গিফট ভাউচারের ছবিসহ দেওয়া পোস্টে তিনি লিখেছেন, ‘এবার গিফট ভাউচার দিয়েছেন। ঈদে প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার উপহার পেতে কার না ভালো লাগে? ধন্যবাদ বঙ্গবন্ধুকন্যা আমাদের হাসু আপাকে। আর যিনি কষ্ট করে গিফট ভাউচারটি আমাদের দিয়েছেন কৃতজ্ঞতা তার (প্রেস উইংয়ের পক্ষে আশরাফুল আলম খোকন ভাই) প্রতি।’

দৈনিক আমাদের সময় এর নিজস্ব প্রতিবেদক রেজাউল করিম প্লাবন গিফট ভাউচারের ছবি দিয়ে ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ গিফট ভাউচার। ধন্যবাদ প্রেস উইং।’

ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের হাতে গিফট ভাউচার তুলে দিচ্ছেন।

এএ/জেএইচ/পিআর

আরও পড়ুন