ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন জাগো নিউজের সাইফুল হক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২০ পিএম, ১০ জুন ২০২৪

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক মো. সাইফুল হক পাটওয়ারী (সাইফুল হক মিঠু)। প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে তিনি তৃতীয় পুরস্কার পেয়েছেন।

সোমবার (১০ জুন) রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তার হাতে পুরস্কার তুলে দেন দুদক চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দিন আবদুল্লাহ।

২০২১ সালের ৭ নভেম্বর প্রকাশিত ‘৯ মাসে দুদকের জালে দুর্নীতিবাজদের ১৫০০ কোটি টাকার সম্পদ’ শীর্ষক প্রতিবেদনের জন্য এ পুরস্কার পেয়েছেন সাইফুল হক। সোমবার ২০২০ ও ২০২১ সালের জন্য দুই ক্যাটাগরিতে মোট ১২ জন প্রতিবেদককে পুরস্কার দেয় দুদক।

২০২০ সালের জন্য প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে প্রথম হয়েছেন প্রথম আলোর সিনিয়র রিপোর্টার সানাউল্লাহ সাকিব, দ্বিতীয় দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান চৌধুরী, তৃতীয় দৈনিক কালেরকণ্ঠের পটুয়াখালী জেলা প্রতিনিধি এমরান হাসান সোহেল।

দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন জাগো নিউজের সাইফুল হকএকই বছরের ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান এটিএন বাংলার স্টাফ রিপোর্টার মাহবুব কবির চপল, দ্বিতীয় পুরস্কার পান মাছরাঙা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি কাওসার সোহেলী ও তৃতীয় পুরস্কার পান ডিবিসি টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক মুহাম্মদ আরাফাতুল মোমেন।

২০২১ সালের জন্য প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আদনান রহমান, দ্বিতীয় পুরস্কার পান আমাদের সময়ের জ্যেষ্ঠ প্রতিবেদক জিয়াদুল ইসলাম, তৃতীয় পুরস্কার পান জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলাম পাটওয়ারী।

একই বছরের ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক আবদুল্লাহ আল রাফি, দ্বিতীয় পুরস্কার পান মাছরাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন ও তৃতীয় পুরস্কার পান মাছরাঙা টেলিভিশনের সাবেক বিশেষ প্রতিনিধি নূর সিদ্দিকী।

অনুষ্ঠানে দুদক কমিশনার (তদন্ত) জহুরুল হক, (অনুসন্ধান) আছিয়া খাতুন, দুদক সচিব খোরশেদা ইয়াসমিন ও জুরি বোর্ডের চেয়ারম্যান মঞ্জুরুল আহসান বুলবুল উপস্থিত ছিলেন।

দুদক বিটে কাজ করা মো. সাইফুল হক পাটওয়ারী ২০২০ সাল থেকে জাগো নিউজ২৪.কম-এ নিজস্ব প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এসএম/এমএএইচ/জেআইএম