ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

জাগো এফএমের সঙ্গে যুক্ত হলো কোর সার্চ

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ১০:৫৪ এএম, ২৬ ডিসেম্বর ২০১৮

কোর ফেসিলিটেশনের অঙ্গসংস্থান ‘কোর সার্চ’ তরুণ শিক্ষার্থীদের ক্যারিয়ার কাউন্সেলিং এবং সঠিক প্রশিক্ষণের মাধ্যমে যুগোপযোগী করে তোলার লক্ষ্যে কাজ করছে। এবার তাদের এ উদ্যোগকে আরও সফল করতে জনপ্রিয় এফএম রেডিও স্টেশন ‘জাগো এফএম ৯৪.৪’ সাথে চুক্তিবদ্ধ হলো।

বুধবার রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএলএফ সেন্টারে জাগো এফএম-এর অফিসে দুই প্রতিষ্ঠানের পক্ষে জাগো এফএম-এর হেড অব মার্কেটিং রনি শাহ এবং কোর সার্চ-এর প্রতিষ্ঠাতা কাজী নাঈম চুক্তি স্বাক্ষর করেন।

ক্যারিয়ার বুট ক্যাম্পের মাধ্যমে বিশ্ববিদ্যালয়গুলোতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা আয়োজন করে থাকে কোর সার্চ। ফ্রেশ গ্রাজুয়েটদেরকে তিন মাসের প্রশিক্ষণের মাধ্যমে কর্পোরেট ট্রেনিং দেবেন অভিজ্ঞ কর্পোরেট ব্যক্তিত্বরা। এ উদ্যোগকে আরও সফল করতে জাগো এফএম এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো কোর সার্চ।

southeast

এ চুক্তির মাধ্যমে কোর সার্চের সকল রেডিও কার্যক্রম পরিচালনা করবে জাগো এফএম। জাগো এফএম প্রতি সপ্তাহে ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান পরিচালনা করবে যেখানে কোর সার্চ সফল কর্পোরেট ব্যক্তিত্বদেরকে আমন্ত্রণ জানানো হবে।

একই সঙ্গে অনুষ্ঠানে আগ্রহী ছাত্র-ছাত্রীদেরকেও আমন্ত্রণ জানানো হবে। এছাড়া কোর সার্চের পরবর্তী কর্মসূচিগুলোও এ অনুষ্ঠান থেকে জানা যাবে।

আরএস/এমএস

আরও পড়ুন