ভিডিও EN
  1. Home/
  2. সাহিত্য

ড. হারুন রশীদের সখীপুর বার্তা সম্মাননা গ্রহণ

প্রকাশিত: ১০:৩২ এএম, ১৬ মে ২০১৭

টাঙ্গাইলের জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা সখীপুর বার্তা প্রবর্তিত ‘সখীপুর বার্তা সম্মাননা’ গ্রহণ করলেন জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদ। তিনি সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এ সম্মাননা লাভ করেন।

সাপ্তাহিক সখীপুর বার্তার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৬ মে (মঙ্গলবার) তার হাতে এ সম্মাননা তুলে দেয়া হয়। সেইসঙ্গে আরো সাত গুণীজনকে এ সম্মাননা প্রদান করা হয়।

উপজেলার সখীপুর আবাসিক মহিলা কলেজ প্রাঙ্গণে বিকেল ৩টায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় কথাসাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন।

harun

সখীপুর বার্তার সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি শাকিল আনোয়ারের সভাপতিত্বে অতিথি ছিলেন স্থানীয় সাংসদ অনুপম শাহজাহান জয়, উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র আবু হানিফ আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী।

সখীপুর বার্তা সম্মাননাপ্রাপ্ত অন্যরা হলেন- আধুনিক ও তিলোত্তমা সখীপুরের রূপকার, সাবেক সাংসদ কৃষিবিদ অধ্যাপক শওকত মোমেন শাহজাহান (মরণোত্তর), শিক্ষা গবেষণায় অধ্যাপক লুৎফর রহমান, চর্যা গবেষণায় অধ্যাপক আলীম মাহমুদ, সমাজসেবায় সালাউদ্দিন রাসেল সিআইপি, সাহিত্যে লুৎফর চৌধুরী, কৃষি গবেষণায় দেলোয়ার হোসেন এবং জনহিতকর কাজে তুহিন সিদ্দিকী।

এসইউ/পিআর

আরও পড়ুন