ভিডিও EN
  1. Home/
  2. সাহিত্য

সখীপুর বার্তা সম্মাননা পাচ্ছেন ড. হারুন রশীদ

প্রকাশিত: ১১:২৮ এএম, ১৫ মে ২০১৭

টাঙ্গাইলের জনপ্রিয় সাপ্তাহিক সখীপুর বার্তা সম্মাননা পাচ্ছেন জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদ। তিনি সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এ সম্মাননা পাচ্ছেন। পত্রিকাটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৬ মে (মঙ্গলবার) তার হাতে এ সম্মাননা তুলে দেওয়া হবে। সেই সঙ্গে আরো সাত গুণীজন এ সম্মাননা পাচ্ছেন।

pressউপজেলার সখীপুর আবাসিক মহিলা কলেজ প্রাঙ্গণে বিকেল ৩টায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জনপ্রিয় কথাসাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন।

অতিথি হিসেবে থাকবেন স্থানীয় সাংসদ অনুপম শাহজাহান জয়, উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র আবু হানিফ আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সখীপুর বার্তার সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি শাকিল আনোয়ার।

সখীপুর বার্তা সম্মাননাপ্রাপ্ত অন্যরা হলেন- আধুনিক ও তিলোত্তমা সখীপুরের রূপকার, সাবেক সাংসদ কৃষিবিদ অধ্যাপক শওকত মোমেন শাহজাহান (মরণোত্তর), শিক্ষা গবেষণায় অধ্যাপক লুৎফর রহমান, চর্যা গবেষণায় অধ্যাপক আলীম মাহমুদ, সমাজসেবায় সালাউদ্দিন রাসেল সিআইপি, সাহিত্যে লুৎফর চৌধুরী, কৃষি গবেষণায় দেলোয়ার হোসেন এবং জনহিতকর কাজে তুহিন সিদ্দিকী।

এইচআর/এসইউ/পিআর

আরও পড়ুন