ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

প্যারিস অলিম্পিক

উদ্বোধনী অনুষ্ঠানে লেডি গাগা-সেরেনা উইলিয়ামস কে কী পরলেন?

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ০১:৪২ পিএম, ২৮ জুলাই ২০২৪

প্যারিস অলিম্পিক ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানটি অনেকটা ফ্যাশন গালার মতো ছিল! লেডি গাগা থেকে শুরু করে জেন্ডায়া, চার্লিজ থেরনসহ অসংখ্য সেলিব্রিটিরা প্যারিস অলিম্পিক ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। চলুন দেখে নেওয়া যাক কোন তারকা কী লুকে হাজির হন প্যারিস অলিম্পিক ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে-

আরিয়ানা গ্র্যান্ডে ও সিনথিয়া এরিভো

আরিয়ানা গ্র্যান্ডেকে হালকা গোলাপি থম ব্রাউন পোশাকে চটকদার দেখাচ্ছিল। অন্যদিকে সিনথিয়া পরেন সবুজরঙা আকর্ষণীয় এক পোশাক, যেটি তিনি নিয়েছেন লুই ভুত্ত্যন থেকে।

এমা চেম্বারলেন

এমা চেম্বারলেইন এদিন পরেন সাদা-কালো পোশাক। সাদা স্যুট ও কালো মিনি স্কার্টে নজর কাড়েন তিনি। তার হাতে ছিল সাদা একটি মিনি হ্যান্ডব্যাগ। আর পোশাকের সঙ্গে মিলিয়ে পরেন কালোরঙা পেন্সিল হিল।

লেডি গাগা

লেডি গাগা বরাবরই তার ফ্যাশন ও স্টাইল নিয়ে আলোচনায় থাকেন। তারই ধারাবাহিকতা তিনি এই অনুষ্ঠানেও বজায় রাখেন। কালো বোল্ড পোশাক উপস্থিত হন তিনি। কালোরঙা একটি অফ শোল্ডার বডিকন ড্রেস পরেন তিনি।

জেন্ডায়া

কালোরঙা স্লিভলেস লং বডিকন গাউনে ভিন্নরূপে উপস্থিত হন জেন্ডায়া। লুই বুত্ত্যনের সিকুইনের এই পোশাকে তাকে কিন্তু দারুণ লেগেছে। তার পার্সব্যাগটিও সবার নজর কেড়েছে। যেটি খুবই ছোট।

সেরেনা উইলিয়ামস

সেরেনা উইলিয়ামস এদিন হাজির হন সাহসী লাল বডিকন পোশাক পরে। সঙ্গে ছিল ম্যাচিং লাল পার্স। সব মিলিয়ে তাকেও দারুণ লেগেছে দেখতে।

বিশেষ করে প্রায় সবাই যেখানে সাদা-কালো রঙের পোশাক বেছে নিয়েছেন, সেখানে সেরেনার অ্যাথলেটিক ফিগারে লালরঙা পোশাক বেশ মানিয়েছে। তাকে অন্যদের চেয়ে আলাদাও করেছে।

কেলি ক্লার্কসন

প্যারিস অলিম্পিক ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানের সন্ধ্যায় সবচেয়ে অত্যাশ্চর্য অতিথিদের মধ্যে একজন ছিলেন কেলি ক্লার্কসন। তিনি ফুল হাতা সহ একটি নেভি ব্লু শর্ট ড্রেস পরেন। যার নেকলাইনে ও ফ্রন্ট সাইডে সিলভার সিকুইনের কাজ আছে। এই পোশাকে তাকে দুর্দান্ত লেগেছে ও সবাই ক্লার্কসনের ব্যক্তিত্বেরও প্রশংসা করেছেন।

শার্লিজ থেরন

সাদা পোশাকে স্নিগ্ধতা ছড়ান শার্লিজ থেরন। তার ড্রেসটি শর্ট হলেও বাম কাঁধ থেকে ওড়নার মতো লম্বা একটি কাপড় যুক্ত ছিল। তার হাতে ছিল সোনালিরঙা একটি পার্স। সব মিলিয়ে লাল গালিচায় হাঁটার সময় সবাই মুগ্ধ হন শার্লিজের আউফিট ও লুক দেখে।

জেএমএস/জিকেএস

আরও পড়ুন