ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

দীপ্তির স্বপ্নের উদ্যোগ ‘গ্লো টাচ বাই আলভিয়া’

বেনজির আবরার | প্রকাশিত: ১২:২১ পিএম, ২৩ ডিসেম্বর ২০২২

মানুষের জীবনের নানা পথ নানারকম বাঁক নেয়। উদ্যোক্তা হওয়ার সাহস করেন, যারা তারা আরও নানা পথ দেখেন তা সাধারণ মানুষের পক্ষে দেখার অভিজ্ঞতা হয় না বললেই চলে! এরকমই একজন উদ্যোক্তাকে নিয়ে লিখেছেন বেনজির আবরার।

নাম তার জান্নাতুল ফেরদৌস দীপ্তি। অনলাইন ও অফলাইনে শপের মাধ্যমে সাড়া জাগানিয়া ফ্যাশন ব্রান্ড ‘গ্লো টাচ বাই আলভিয়া’ পেইজ এর উদ্যোক্তা ও সিইও তিনি।

অল্প সময়ে দারুণ পরিকল্পনা ও কৌশলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা ছুঁয়েছেন সাড়ে ৩ লাখ মানুষের ভালোবাসা। অথচ এই তো সেদিন ২০১৯ সালের ১লা ডিসেম্বরে শুরু হয়।

উদ্যেক্তা হতে পরিবারের ভালোই সমর্থন পেয়েছেন বলেই এত দ্রুত সফল তিনি। দীপ্তি বললেন, ‘আমার স্বামী, বড় ভাইয়া ও ছোট ভাইয়া আমাকে সহযোগিতা করেছে ও করেই যাচ্ছে।’

jagonews24

প্রতিষ্ঠানটির কয়েকজন নিয়মিত ক্রেতার সঙ্গে কথা বলে জানা গেছে, গ্লো টাচ বাই আলভিয়া বেশ জনপ্রিয় শহরের তরুণ নারীদের কাছে তাদের ব্যতিক্রমী কালেকশনের কারণেও।

বর্তমানে তাদের ৩টি শপ আছে। বসুন্ধরা আবাসিক এলাকা, বনানী ও ধানমন্ডির পাশাপাশি আগামী মাসে উত্তরা যমযম টাওয়ারের আরেকটি শপ উদ্বোধন করতে যাচ্ছেন তারা। তার প্রতিষ্ঠানের মাধ্যমে কর্মসংস্থানও হয়েছে একঝাঁক সফল বিক্রয়কর্মীর।

তরুণ উদ্যোক্তাদের জন্য পরামর্শ দিতে গিয়ে বললেন, ‘আমি বিশেষ করে বলবো যদি নিজের স্বকীয়তা বজায় রেখে নির্ধারিত গ্রাহকের কাছে পৌঁছানো যায় তবে উদ্যোক্তা যে কারো চেয়ে ভালো করবেন। আমাদের ছোট্ট এই সময়ে আমরা এখনো শিখছি।’

জেএমএস/এমএস

আরও পড়ুন