ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

আটটি চ্যানেলে প্রাণ প্রিমিয়াম ঘি’র ‌স্টার কুক

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ০৩:২২ এএম, ০৭ জুলাই ২০১৪

পবিত্র রমজান মাস উপলক্ষে প্রাণ প্রিমিয়াম ঘি দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে রান্না বিষয়ক বিশেষ অনুষ্ঠান ‘স্টার কুক’। বিশিষ্ট রন্ধনবিদ কেকা ফেরদৌসীর পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী ও মডেল বাঁধন। অনুষ্ঠানটি প্রতিদিন মোট আটটি টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে।

প্রতিদিন বৈশাখীতে বেলা ৩:১৫ মিনিটে, বাংলা ভিশন ও চ্যানেল নাইন এ বেলা ৩:৩০ মিনিটে,  মাই টিভিতে বেলা ৩:৫০ মিনিটে, মোহনা  টেলিভিশনে বেলা ৪:১৫ মিনিটে,  এটিএন বাংলায় বেলা ৫:১০ মিনিটে, দেশ টিভিতে বেলা ৫:৩০ মিনিটে ও এশিয়ান টিভিতে বেলা ৬ টায় অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে।

অনুষ্ঠানটির পরিচালক কেকা ফেরদৌসী জানান, নতুন রেসিপি দিয়ে এই অনুষ্ঠানটি সাজিয়েছেন তিনি। বাঁধন এর অসাধারণ উপস্থাপনায় অনুষ্ঠাটি আরও জনপ্রিয় হয়ে উঠেছে। এই অনুষ্ঠানের মাধ্যমে গৃহিণীরা ঘরে বসে কীভাবে মুখোরোচক বিভিন্ন খাবার তৈরি করতে হয় তা জানতে পারবেন এবং  রান্নার বেশ কিছু সহজ এবং প্রয়োজনীয় কৌশল সম্পর্কে জানতে ও শিখতে পারবেন বলে তিনি আশাপ্রকাশ করেন। তিনি আরো জানান ‘প্রাণ প্রিমিয়াম ঘি স্টার কুক’ এর প্রতি পর্বে বাঁধন এর সাথে তারকা অতিথি থাকছেন যারা রান্নায় অংশগ্রহন করে অনুষ্ঠানকে আরো আকর্ষনীয় করে তুলেছেন।

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অফ মিডিয়া সুজন মাহমুদ জানান, সকলে যাতে এই অনুষ্ঠানটি তাদের প্রিয় টিভি চ্যানেলে দেখতে পারেন সেজন্য আমরা আটটি টিভি চ্যানেলে অনুষ্ঠানটি প্রচারের ব্যবস্থা করেছি। আশাকরি আমাদের এই আয়োজন দর্শকদের কাছে উপভোগ্য হবে।