ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

ফুসকা খেতে ভীষণ ভালোবাসি : সিয়াম

প্রকাশিত: ০৯:৪৪ এএম, ২৫ মার্চ ২০১৭

মিডিয়া ভুবনের একটি উজ্জ্বল তারকার নাম সিয়াম আহমেদ। যিনি তার একের পর এক সাবলীল আর নিপুণ অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন হাজারো ভক্তের মন। লাখো তরুণীর স্বপ্নের নায়ক সিয়াম আহমেদ। ‘ভালোবাসা ১০১’, ‘ফ্রেন্ডস লাভ অ্যান্ড সামথিং মোর’, ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ ছাড়াও বেশকিছু কাজের মাধ্যমে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অনায়াসে। অভিনয় জীবনের এই যাত্রাপথে তার ঝুলিতে জড়ো হয়েছে অনেক পাওয়া। মিডিয়াভুবনে তার যাত্রা শুরু হয় ২০১২ সালে মোবাইল প্রতিষ্ঠান সিটিসেলের ফটোশুট দিয়ে, এরপর এয়ারটেলের বিজ্ঞাপনচিত্র। সব মিলিয়ে এ পর্যন্ত ২০টি পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন সিয়াম আহমেদ। তার সময় কাটে হাজারো ব্যস্ততার মাঝে। তার এই ব্যস্ততার ভিড়ে কিভাবে নিজের জন্য সময় বের করেন, তার পছন্দ, অপছন্দ, ভালোলাগা, মন্দলাগা নিয়ে তিনি কথা বলেন জাগো নিউজের সাথে। জানান তার ফ্যাশন এবং লাইফস্টাইল নিয়ে জানা অজানা অনেক কিছু।

Siam

প্রচণ্ড ব্যস্ততার মাঝে শুরু হয় তার দিন। কাজ যতই গুছিয়ে রাখতে চান তিনি তা যেন ততই ছড়িয়ে ছিটিয়ে থাকে। তারপরেও নিজের কাজ নিয়ে যথেষ্ট সচতেন। কাজকে ভালোবসেই করেন তিনি। আর কাজের ফাঁকে যখনি অল্প হলেও অবসর পান তখনি গান শোনেন। অবসরে গান শোনা তার পছন্দের একটি কাজ। এছাড়া অবসরের এই সময়ে তিনি সিনেমা দেখতে পছন্দ করেন, নানা ধরনের ডকুমেন্টোরি দেখতে ভালোবাসেন আর সেইসাথে আগামী দিনের কাজের স্ক্রিপ্ট দেখে রাখেন।

সিয়ামের ছুটির দিন শুরু হয় বাবার মিষ্টি বকা শুনে। ছুটির দিনে সিয়াম একটু লম্বা সময় ধরে ঘুমোতে পছন্দ করেন। তাই বাবার ডাকেই ঘুম ভাঙে তার। ঘুম থেকে উঠে গোসল সেরেই নামাজে যান তিনি। সিয়াম বরাবরই চেষ্টা করেন ছুটির দিনটি শুক্রবারে নেওয়ার। যাতে পুরো দিনটি তিনি পরিবারের সাথে কাটাতে পারেন। নামাজ থেকে এসে দুপুরের খাবার সবাই একসাথে খেয়ে কাজের উদ্দেশ্য বের হয়ে যান তিনি। রূপচর্চার ব্যাপারে তাকে প্রশ্ন করলে তিনি বলেন যা আছে তাকেই দেখাশুনে করে রাখি। আর ব্যায়ামের বিষয়ে তিনি বলেন তেমন কিছুই করা হয় না, তবে সকালে ঘুম থেকে উঠে এবং রাতে ঘুমোতে যাওয়ার আগে কিছু ফ্রি-হ্যান্ড ব্যয়াম করে নেই।

Siam

সিয়ামের পছন্দের খাবার হচ্ছে ঝাল জাতীয় খাবার, যার মধ্যে ফুসকা অন্যতম। তার পছন্দের রঙ সাদা। খাবারের বেলায় তিনি তার সকালের নাস্তায় কেবল চা খেয়ে থাকেন। মাঝে একটু ফল খেয়ে থাকেন। দুপুরের খাবারে থাকে মুরগি, সবজি, ডাল, রুটি আর অল্প পরিমাণে ভাত। রাতে খুব হালকা খাবার যেমন স্যুপ খেয়ে থাকেন।

অনুষঙ্গের ক্ষেত্রে তার পছন্দ হাতঘড়ি, আর ব্র্যান্ড হচ্ছে ওমেগা। সিয়ামের প্রিয় ব্যক্তি তার বাবা। প্রিয় শখ নিজের কাজকে নিজেই ছাপিয়ে যাওয়া। প্রিয় লেখক হুমায়ূন আহমেদ। প্রিয় গায়ক অর্ণব, হাবিব। অভিনেতা আর অভিনেত্রীর মধ্যে তার প্রিয় নায়ক হুমায়ূন ফরিদী আর অভিনেত্রী ক্রিস্টেন বেল। পছন্দের ছায়াছবি লাইফ ইজ বিউটিফুল, রাং দে বাসান্তি। ফ্যাশন বলতে তার কাছে কি তা জানতে চাইলে তিনি বলেন, যা আমি বেস্টভাবে ক্যারি করতে পারবো তাই আমার কাছে ফ্যাশন। যা নতুন আমাকে মানাবে তাই আমার কাছে ফ্যাশন।

এইচএন/জেআইএম

আরও পড়ুন