ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

ছেলেদের গরমের ফ্যাশন

প্রকাশিত: ০৮:৪০ এএম, ০৫ মার্চ ২০১৭

গরমের বাতাস বইতে শুরু করার সাথে সাথে ফ্যাশনের আসতে শুরু করেছে পরিবর্তন। অনেকেরই ধারণা যে এই গরমে কেবল মেয়েদের ফ্যাশনের আনুষাঙ্গিকেই পরিবর্তন আসে। এই ধারনাটি ভুল। ছেলেদের ফরমাল লুক থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠান পর্যন্ত তারা তাদের নিজেদের ফ্যাশনে আনে পরিবর্তন। আর এই গরমের মৌসুমটিও তার ব্যতিক্রম নয়।

গরমে এই মৌসুমে কাপড়ের চেয়ে রঙের প্রতি বেশি প্রাধান্য দিন। ছেলেরা যেহেতু দিনের বেশির ভাগ সময় বাইরে কাটান তাই আরামদায়ক ফ্রেবিকের কথা মাথায় রাখুন। সেক্ষেত্রে সুতির চেয়ে আরামদায়ক আর কিছুই হতে পারে না। সুতি বা তাঁতে তৈরি কাপড়ের পোশাক হতে পারে আপনার স্বস্তিদায়ক গরমের সঙ্গী। টাইট প্যান্ট ফিটিং শার্ট আর যাই হোক গরমের পোশাক হতে পারে না।

ট্রেন্ডি ওয়ার্ল্ডের ছেলেরা গরমের ট্রেন্ড হিসেবে বেছে নিতে পারেন ঢিলেঢালা কার্গো বা থ্রি-কোয়ার্টার এবং সাথে হাফ হাতা শার্ট বা টিশার্ট। ব্লক, বাটিক বা টাইডাই করা সুতির হাফ হাতা শার্ট চলতে পারে ফ্যাশনের ট্রেন্ডে। পরতে পারেন ফতুয়াও। জিন্সের ক্ষেত্রে ন্যারো কাটের বদলে স্ট্রেইট কাটের জিন্স পড়তে পারেন খুব সহজে। আরামের জন্য বেছে নিতে পারেন গ্যাবার্ডিনের প্যান্টও।

যারা চাকরী করেন এই গরমে পোশাকে ব্যাপারে তারা মাথায় রাখতে পারেন কিছু বিষয়। পরতে পারেন হাফহাতা সুতি বা ব্লকের শার্ট, পোলো শার্ট অথবা ফতুয়া সাথে স্ট্রেইট কাটের জিন্স। প্যান্টের বেলায় বেছে নিতে পারেন গাঢ় ধূসর, হালকা ধূসর, অফহোয়াইট, বাদামি বা বিস্কিট রং। এই রঙের প্যান্টগুলো পরতে পারবেন যেকোনো শার্টের সাথে।

শার্ট পরতে পারেন একরঙা বা সুতির চেক। সাথে সাথে পরতে পারেন  ফতুয়া বা পাঞ্জাবী আর হাতের কাজ করা ফতুয়া, যা আপনাকে এই গরমেও ফ্যাশনে বৈচিত্র আনতে সাহায্য করবে।

এইচএন/জেআইএম

আরও পড়ুন