ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

সুইসাইড স্কোয়াডের ফ্যাশন

প্রকাশিত: ০৬:২৬ এএম, ১৫ নভেম্বর ২০১৬

আমাদের আশপাশে তাকালে দেখা মিলবে নানা ধরনের মানুষের। সেইসঙ্গে দেখা মিলবে বৈচিত্র্যময় ফ্যাশনের। তবে এই ফ্যাশনের বৈচিত্র্যের সঙ্গে সঙ্গে এই তালিকায় যুক্ত আছে অদ্ভুত সব ফ্যাশন। তেমনি একটি অদ্ভুত ফ্যাশনের ছড়াছড়ি দেখা যাচ্ছে ফ্যাশনপ্রেমী তরুণীদের মাঝে। আর এই ফ্যাশনটি হচ্ছে এই বছরে মুক্তিপ্রাপ্ত হলিউড মুভি ‘সুসাইড স্কোয়াড’-এর।

এই চলচ্চিত্রটির ডিরেক্টর এবং রাইটার ডেভিড আইয়ার। চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে এ বছরের ৫ আগস্ট। এই চলচ্চিত্রটির কাহিনি মূলত একটি সিক্রেট গভর্নমেন্ট এজেন্সিকে ঘিরে। যারা একটি ব্ল্যাক আপ নামক মারাত্মক মিশনের প্রস্তুতি নিচ্ছে। এই মুভিটির বাজেট ছিল ১৭৫ মিলিয়ন ডলার।

এই চলচ্চিত্রটির মূল আকর্ষণ হারলে কুইন। তার অদ্ভুত মেকাপের কাজটি সবার নজর কেড়েছে। একাধারে তরুণীরাও এর মাধ্যমে ফ্যাশনে পেয়েছে নতুনত্ব। সবচেয়ে উল্লেখযোগ্য অংশ হচ্ছে তার চোখের এবং চুলের রঙ। দু’পাশে দুই ঝুটি এবং ঝুটির নিচে রঙ করা। ডানপাশের চুলের নিচের অংশে হালকা লাল এবং বাঁ-পাশের চুলের নিচের অংশে নীল রঙ করা। আর কপালের দুই পাশে দুই ভাগে কিছু চুল ফেলে রাখা।

চোখের মেকআপের ক্ষেত্রে গাঢ় করে চোখে কাজল এবং মাশকারা লাগানো এবং পরে ব্রাশ দিয়ে ব্লাক জেইল আইলাইনার লাগানো। আর চোখের পাতার ওপর আইশ্যাডো লাগানো। ডানচোখে লাল এবং বাঁ-চোখে নীল আইশ্যাডো লাগানো এবং তা চোখের নিচ পর্যন্ত লেপ্টে দেয়া। অনেকটা চোখের পানি গড়িয়ে পড়ার মতো। ডান চোখের নিচে ছোট করে হার্ট শেপ এঁকে তা কালো রঙ করে দেওয়া। ঠোঁটে গাঢ় লাল রঙের লিপস্টিক দিয়ে তা ঠোঁটের এক পাশে ছড়িয়ে দেওয়া। এবং সর্বশেষ কাঁধে বেসবল বেট রাখা। এই অদ্ভুত ফ্যাশনই এখন অনেক তরুণীর আগ্রহে জায়গা করে নিয়েছে!

এইচএন/পিআর

আরও পড়ুন