ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

রঙ-বিশ্বরঙের নতুন তিনটি শাখার শুভযাত্রা

প্রকাশিত: ১১:০৩ এএম, ২৫ জুন ২০১৬

সময়কে রাঙানোর ব্রত নিয়ে ২১ বছর আগে নারায়ণগঞ্জ চাষাঢ়ায়, সান্ত্বনা মার্কেটে ছোট পরিসরে ‘রঙ’র যাত্রা শুরু হয়েছিল। দীর্ঘদিনের পথ পরিক্রমায় ‘রঙ’র সঙ্গে ছিলো ক্রেতা সাধারণ, তাঁত ব্যবসায়ী, অসংখ্য শুভানুধ্যায়ী ছাড়াও আরো অনেকে। যাদের সান্নিধ্যে, সহযোগিতায় ‘রঙ’ অনুপ্রাণিত হয়েছে প্রতিনিয়ত।

‘রঙ যেন মোর মর্মে লাগে’ রবি ঠাকুরের এই অনুভবকে বিশ্বময় ছড়াতেই রুচিশীল ও রঙিন মানুষের সময়ের সঙ্গী ‘রঙ’ হয়ে উঠল ‘বিশ্বরঙ’। ক্রেতা সাধারণের চাহিদা অনুসারে বিশ্বময় ছড়িয়ে যাওয়ার ভাবনা নিয়েই সম্প্রতি দেশের তিনটি অঞ্চলে চালু হয়েছে আরো তিনটি শাখা। এর মধ্যে গত ১০ জুন ‘বিশ্বরঙ’ তার ১৩তম শাখা উদ্বোধন করেছে ৪১, র‌্যাংকিন স্ট্রিট ওয়ারীতে; ১৩ জুন ‘বিশ্বরঙ’র ১৪তম শাখা উদ্বোধন হয়েছে গাজীপুরের জয়দেবপুরে, আজহার মার্কেটের ২য় তলায় এবং ২৪ জুন ‘বিশ্বরঙ’র ১৫তম শাখার যাত্রা শুরু হল কান্দিরপাড় কুমিল্লা, নজরুল ইসলাম এভিনিউ, ট্রমা হাসপাতালের পাশে।

বিশ্বরঙ’র ১৫তম শাখাটি উদ্বোধন করেন বিশ্বরঙ’র কর্ণধার এবং সুপরিচিত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বরঙর অগণিত শুভানুধ্যায়ী।

ক্রেতা সাধারণের চাহিদা অনুসারে বিশ্বরঙ এ পাওয়া যাচ্ছে রুচিসম্মত শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট, বাচ্চাদের পোশাক, গহনা, ব্যাগসহ বিভিন্ন গৃহস্থালি ও উপহারসামগ্রী। নতুন শোরুমে আসার জন্য সবাইকে আন্তরিকভাবে আমন্ত্রণ জানিয়েছে ‘বিশ্বরঙ’ কর্তৃপক্ষ।


এলএ/আরআইপি