ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

১৬০ বছরের পুরোনো শাড়িতে নজর কাড়লেন আলিয়া

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ০৬:০৬ পিএম, ১৩ জুলাই ২০২৪

অনন্ত-রাধিকা আম্বানির বিয়ে নিয়ে এখন চর্চা হচ্ছে সবখানেই। ১২ জুলাই আম্বানিপুত্রের গ্র্যান্ড বিবাহের অনুষ্ঠানে মুম্বাইয়ের বিকেসি’র জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে পায়ের ধূলা পড়েছিল গণ্যমান্য সব অতিথিদের। বলিউডের জনপ্রিয় তারকাদেরও হাট বসেছিল সেখানে।

আম্বানিপুত্রের বিয়েতে বলিউড সেলিব্রিটি কাপল রণবীর কাপুর ও আলিয়া ভাট কাপুরও উপস্থিত হন। এদিন আলিয়ার হট পিংক কালারের শাড়ি সবার নজর কেড়েছে। অন্যদিকে রণবীর কাপুরকে দেখা যায়, সাদা শেরওয়ানি ও পায়জামা পরিহিত অবস্থায়।

আলিয়া ভাট সিল্ক শাড়ি পরেছিলেন। মনিশ মলহোত্রার আর্কাইভাল উইভ কালেকশন থেকেই শাড়িটি কিনেছিলেন তিনি। গোলাপিরঙা পিওর সিল্কের এই শাড়িতে ৯৯ শতাংশ খাঁটি রুপা দিয়ে কাজ করা।

রাস্তা বন্ধ না করে আদালতে আসুন

আরও পড়ুন

শুধু রুপা কেন, সম্পূর্ণ শাড়িতে অ্যান্টিক কাজ ফুটিয়ে তুলতে ব্যবহার হয়েছে ৬ গ্রাম স্বর্ণ। ডিজাইনারের দেওয়া তথ্য অনুযায়ী, আলিয়ার শাড়িটি প্রায় ১৬০ বছরের পুরোনো। এটি নাকি গুজরাটের ঐতিহ্যবাহী অশাবলী শাড়ি।

রাস্তা বন্ধ না করে আদালতে আসুন

আলিয়ার শাড়ির জরির পাড় সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে। শাড়ির সঙ্গে বাস্টিয়ার ব্লাউজ পরেন আলিয়া। যা ট্র্যাডিশনাল শাড়ির সাজে আধুনিক ছোঁয়া যোগ করেছিল।

শাড়ির সঙ্গে তার সাজ সম্পূর্ণ করতে মানানসই জুয়েলারিও পরেন আলিয়া। পান্না ও সোনার হার, মাং টিকা ও ঝুমকা ঘরানার দুলে নজর কাড়েন এই অভিনেত্রী। আলিয়ার মেকআপে ছিল স্নিগ্ধতার ছোঁয়া। তার চুলের স্লিক বান ও খোঁপায় জড়ানো ফুল দুর্দান্ত লুক দিয়েছিল।

জেএমএস/এএসএম

আরও পড়ুন