ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

অনন্ত-রাধিকার বিয়ে

শিখ সাম্রাজ্যের হীরার গয়নায় দিপীকার ঝলক

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ০২:৩১ পিএম, ১৩ জুলাই ২০২৪

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড বিয়েতে বাদ পড়েনি কোনো বলিউড তারকা! ১২ জুলাই আম্বানিপুত্রের বিয়েতে ভারতীয় ঐতিহ্য বজায় রেখে সাজসজ্জা করেছিলেন তারকারা।

এদিন শাড়ি, সালোয়ার কামিজ থেকে শুরু করে লেহেঙ্গা, গাউন, আনরকলি, পাঞ্জাবি-পায়জামা, শেরওয়ানি, ধূতি-পাঞ্জাবিতেই সেজেছিলেন অভিনেতা-অভিনেত্রীসহ আগত অতিথিরা।

অনন্ত আম্বানি ও রাধিকার বিয়েতে সব তারকাই কমবেশি নজর কেড়েছেন তাদের বিশেষ সাজসজ্জার মাধ্যমে। তবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিপীকা পাড়ুকোন একটু বেশিই ঝলক দেখিয়েছেন তার গহনায়।

গর্ভবতী অবস্থায় প্রথমে আম্বানিপুত্রের সংগীত ও পরে বিয়ের অনুষ্ঠানে হাজির হন দিপীকা পাড়ুকোন। সঙ্গে ছিলেন তার স্বামী রণবীর সিং। তিনি পরেছিলেন কালোর উপর সোনালি কারুকাজের শেরওয়ানি ও কাঁধে-হাতে ছিল ওড়না। আর দিপীকা পরেছেন খয়েরিরঙা ও গোল্ডেন জরি কারুকাজসম্পন্ন আনরকলি সেট।

তবে সবচেয়ে নজর কেড়েছে দিপীকা পাড়ুকোনের জুয়েলারি। জানলে অবাক হবেন, শিখ সাম্রাজ্যের সময়কার হীরার গয়না পরে আম্বানিপুত্রের বিয়েতে হাজির হন এই অভিনেত্রী।

শিখ সাম্রাজ্যের হিরার গয়নায় দিপীকার ঝলক

দিপীকা গলায় পরেন সাদা নীলকান্তমণি ও রুবি সমন্বিত একটি চোকার নেকলেস। শিখ সাম্রাজ্যের একটি বাজু থেকে সংগ্রহকৃত হীরা থেকেই এই চোকার নেকলেসটি তৈরি করা হয়েছে।

জানা গেছে, মহারাজা রঞ্জিত সিং এই হীরা পরিধান করতেন। এমনকি মহারাজা রঞ্জিত সিং এর পুত্র শের সিংয়ের একটি প্রতিকৃতিতেও তাকে একই রকম বাজুব্যান্ড পরিহিত অবস্থায় দেখা গেছে।

দীপিকার সাজ ছিল স্নিগ্ধতায় ভরপুর। মাঝে সিঁথি কেটে দু’পাশের চুল টেনে মাথার পেছনে বেঁধেছিলেন একটি খোঁপা। তাজা গাজরা দিয়ে সাজিয়েছিলেন খোঁপা।

তার সুন্দর টানা টানা চোখ আরও আকর্ষণীয় করে ততোলে উইংড আইলাইনার। কপালে পরেন একটি লাল টিপ ও ঠোঁটে পিচরঙা লিপস্টিক। এর আগে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ উৎসবে দিপীকা একটি বেগুনিরঙা শাড়িতে সবার নজর কাড়েন।

জেএমএস/এমএস

আরও পড়ুন