ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

হোটেল রেনেসন্সে চলছে হ্যালোইন উৎসব

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৯ অক্টোবর ২০২২

হ্যালোইন উৎসব উপলক্ষে বর্ণিল আয়োজন করেছে রেনেসন্স ঢাকা গুলশান হোটেল। উৎসব উপলক্ষে ৩১ অক্টোবর পর্যন্ত থাকছে মজার সব আয়োজন। এতে উপভোগ করা যাবে ভুতুড়ে সাজসজ্জার সঙ্গে মুখরোচক সব সিগনেচার ডিশ।

হোটেল কর্তৃপক্ষ জানায়, উৎসব উপলক্ষে পুরো হোটেলকে সাজানো হয়েছে হ্যালোইন থিমে। চলতে থাকবে হ্যালোইন স্পেশাল মিউজিক।

হোটেলের ব্যবস্থাপনা পরিচালক নাওকি কুসুমা জানান, রেনেসন্স ঢাকা হ্যালোইন উৎসবের জন্য নিয়ে এসেছে কিছু আকর্ষণীয় অফার। হ্যালোইন স্পেশাল ‘হরর মুক্তি ফেস্ট’ উদযাপন করা হবে লবি ক্যাফে জিবিসিতে। আরও অনেক চমক আছে তাদের জন্য, যারা হোটেলে ঢোকার সাহস করবেন।

ফুড অ্যান্ড বেভারেজ ডিরেক্টর টমাস কেভিন জানান, ‘ট্রিক অর ট্রিট ব্রাঞ্চ বুফে’, চিলড্রেন্স স্পেশাল হ্যালোইন ব্রাঞ্চ বাফেট, হ্যালোইন স্পেশাল ডিনার ‘বুগিম্যানস ডেটা’ পরিবেশন করা হবে ৩১ অক্টোবর পর্যন্ত লেভেল তিনের বাহার রেস্তোরাঁয়।

জোশিতা সানজানা রিজভান জানান, ‘আর বারে’ পরিবেশন করা হবে হ্যালোইন স্পেশাল বেভারেজ ও শেয়ারিং ‘জম্বি’ প্লেটার, সঙ্গে থাকবে লাইভ মিউজিক। হ্যালোইন প্যাকেজগুলো পাওয়া যাবে ৩১ অক্টোবর পর্যন্ত।

এছাড়া ৩১ অক্টোবর পর্যন্ত অংশগ্রহণ করতে পারেন বি দ্য স্পুকিএস্ট- সেরা হ্যালোইন পোশাক প্রতিযোগিতায়। যেখানে প্রতিদিন জিতে নিতে পারবেন ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকিট ও ৩২ পিস ডিনার সেটসহ আকর্ষণীয় পুরস্কার।

এসইউ/এএসএম

আরও পড়ুন