ভিডিও EN
  1. Home/
  2. লাইফস্টাইল

এক লাখের পোশাক ও লম্বা চুলের বেণীতে ভাইরাল প্রিয়াঙ্কা

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১১:৩৪ এএম, ১৯ ডিসেম্বর ২০২১

ফ্যাশনের দিক দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই অনন্য। তার ভিন্ন ভিন্ন স্টাইল ও নজরকাড়া ডিজাইনার পোশাক সবাইকে অবাক করে দেয়। বিশ্বের ফ্যাশন আইকনদের মধ্যে প্রিয়াঙ্কাও একজন। বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে ভিন্ন ভিন্ন রূপে আবির্ভূত হতে দেখা যায়।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কাকে নতুন এক লুকে দেখা গেছে। অনলাইনে শেয়ার করা এক ছবিতে প্রিয়াঙ্কাকে নীল ও সাদা রঙের ফুলহাতা বডিকন পোশাকে দেখা মিলেছে।

তবে সবচেয়ে নজর কেড়েছে তার হেয়ারস্টাইল। লম্বা চুলের বেণীতে অসামান্য দেখাচ্ছে প্রিয়াঙ্কাকে। ছবি শেয়ার করার পর থেকেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

jagonews24

অভিনেত্রীর স্টাইলিশ বডিকন পোশাকটি প্রোয়েনজা স্কলারের। অফিসিয়াল সাইটে পোশাকটির দাম ১ হাজার ২৯০ ডলার। যা বাংলাদেশি টাকায় ১ লাখ ১১ হাজার ৫০৩ টাকা।

সাজ-পোশাকের সঙ্গে প্রিয়ঙ্কার এই নতুন হেয়ার স্টাইল সবারই নজর কেড়েছে। তার মেকআপও ছিল বেশ হালকা। ঠোঁটে হালকা খয়েরি রঙের লিপস্টিক ও কানে ত্রিভুজাকৃতির দুলে অপরূপা হয়ে ওঠেন প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার এই ছবি প্রকাশের পর থেকে এ পর্যন্ত লাইক পড়েছে ১ কোটি ৭ লাখ ৬৫ হাজার। ছবির কমেন্টেসে তার ভক্তরা নতুন এই লুকে অভিবাদন ও শুভেচ্ছা জানিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

বর্তমানে প্রিয়াঙ্কা তার পরবর্তী বিভিন্ন প্রজেক্টের কাজে ব্যস্ত সময় পার করছেন। খুব শিগগিরই জনপ্রিয় অভিনেতা কিয়ানু রিভসের সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যাবে সায়েন্স ফিকশন সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’এ ।

jagonews24

এ ছাড়াও প্রিয়াঙ্কা একটি বিবাহ কমেডি প্রজেক্টে কাজ করছেন মার্কিন অভিনেত্রী মিন্ডি কালিংয়ের সঙ্গে। একই সঙ্গে প্রিয়াঙ্কা ‘টেক্সট ফর ইউ’ সিনেমার কাজও করছেন। কয়েকটি ওয়েব শো- সিটাডেল, পাইপলাইনেও দেখা মিলবে প্রিয়াঙ্কার।

অন্যদিকে নিজ দেশে ফিরে প্রিয়াঙ্কা ফারহান আখতারের ‘জি লে জারা’ তে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করবেন। ফ্যাশন ও চলচ্চিত্র ছাড়াও, প্রিয়াঙ্কা তার ব্যক্তিগত জীবনের জন্যও বারবার শিরোনামে এসেছেন।

গায়ক-গীতিকার নিক জোনাসকে ২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন অভিনেত্রী। বেশ ভালো কাটছে তাদের সংসার জীবন।

জেএমএস/এমএস

আরও পড়ুন