ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

সালমান-পলক-দীপু-ইনু-মেনন ফের রিমান্ডে

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৩ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সাবেক সমাজকল্যাণ মন্ত্রী দীপু মনি, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) মশিউর রহমানের আবারও বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৮ অক্টোবর) তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহীন রেজা তাদের জামিন আবেদন নামঞ্জুর করে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন

বৈষম্যবিরোরধী ছাত্র আন্দোলন চলাকালে গুলিতে সাকিব হাসান নিহতের ঘটনায় যাত্রাবাড়ী থানায় করা মামলায় পলক ও দীপু মনির সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া ইমন হোসেন গাজী নিহতের ঘটনায় যাত্রাবাড়ী থানায় করা মামলায় দীপু মনি, পলক, রাশেদ খান, হাসানুল হক ইনুর সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অন্যদিকে মাহমুদুল হাসান জয় (১৪) নিহতের ঘটনায় যাত্রাবাড়ী থানায় করা মামলায় পলক ও সালমান এফ রহমানের সাতদিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রফিকুল ইসলাম নিহতের ঘটনায় যাত্রাবাড়ী থানায় করা মামলায় মশিউর রহমানের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। নিউমার্কেট থানা এলাকায় মাজেদুল হত্যা চেষ্টা মামলায় পলকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জেএ/ইএ/জিকেএস