ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

বার কাউন্সিলের এনরোলমেন্ট কমিটির সদস্য হলেন রুহুল কুদ্দুস কাজল

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

আইনজীবীদের একমাত্র নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলে আইনজীবী তালিকাভুক্তি সংক্রান্ত এনরোলমেন্ট কমিটির সদস্য হয়েছেন সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বার কাউন্সিলের চেয়ারম্যান অ্যাটর্নি জেনারেল মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রুহুল কুদ্দুস কাজলকে এনরোলমেন্ট কমিটির সদস্য হিসেবে যুক্ত করার সিদ্ধান্ত হয়।

আইনজীবীদের তালিকাভুক্তি সংক্রান্ত পাঁচ সদস্যের এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে আছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. আশফাকুল ইসলাম। কমিটির সদস্য হিসেবে হাইকোর্টের দুজন বিচারপতির মধ্যে আছেন বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান।

এছাড়া কমিটির সদস্য হিসেবে আছেন অ্যাটর্নি জেনারেল মো. আসাদুজ্জামান। অন্য সদস্য জ্যেষ্ঠ আইনজীবী সৈয়দ রেজাউর রহমানের জায়গায় সদস্য হিসেবে যুক্ত করা হয়েছে রুহুল কুদ্দুস কাজলকে।

ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল সাংবাদিকদের জানান, সৈয়দ রেজাউর রহমান কাউন্সিলের সঙ্গে যোগাযোগ বন্ধ রাখায় তালিকাভুক্তির পরীক্ষা নেওয়া ও হাইকোর্ট পারমিশন পরীক্ষার ফলাফল ঘোষণার প্রেক্ষাপটে তাকে এনরোলমেন্ট কমিটির সদস্য করা হয়েছে।

এফএইচ/এমকেআর/এএসএম