ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

পরীমনির জবানবন্দি শেষ, জেরা ২২ জানুয়ারি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৫:১৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

শ্লীলতাহানির অভিযোগে করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনির জবানবন্দি রেকর্ড শেষ হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকা এ জবানবন্দি রেকর্ড করেন। একই সঙ্গে তাকে জেরার জন্য আগামী ২২ জানুয়ারি দিন ধার্য করেন ট্রাইব্যুনাল।

এদিন দুপুর পৌনে ১২টায় পরীমনি আদালতে উপস্থিত হন। এরপর দুপুর ২টার পর খাস কামরায় তার জবানবন্দি নেন বিচারক। এসময় বাদী ও আসামিপক্ষের আইনজীবীরা উপস্থিত ছিলেন। আসামি নাসির উদ্দিন ও অমির পক্ষে সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তবে অন্য আসামি শহিদুল উপস্থিত ছিলেন। পরে জবানবন্দি শেষে বিকেল বিকেল ৩টায় পরীমনি আদালতের খাস কামরা থেকে বের হন।

২০২২ সালের ১৮ মে আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত। একই বছরের ২৯ নভেম্বর পরীমনির আংশিক জবানবন্দির মধ্য দিয়ে সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

২০২১ সালের ১৪ জুন ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাতপরিচয় আসামি করে সাভার থানায় মামলা করেন পরীমনি। তদন্ত শেষে ওই বছরের ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।

জেএ/এমকেআর/জেআইএম