ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

সময় টেলিভিশনের সম্প্রচার বন্ধ: আপিল শুনানি ২৫ আগস্ট

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২১ আগস্ট ২০২৪

বেসরকারি টিভি চ্যানেল সময় টেলিভিশনের সম্প্রচার সাতদিনের জন্য বন্ধ রাখতে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে করা আপিল আবেদনের ওপর সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নিয়মিত ও পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য আগামী ২৫ আগস্ট দিন ঠিক করেছেন চেম্বার জজ আদালত।

এ সংক্রান্ত আবেদনের ওপর শুনানি নিয়ে বুধবার (২১ আগস্ট) আপিল বিভাগের বিচারপতি আশফাকুল ইসলামের চেম্বার আদালত এ দিন ঠিক করেন।

আদালতে আজ রিট আবেদনকারীর পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী জয়নুল, আহসানুল করিম, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। অন্যপক্ষে ছিলেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার সাকিব বিন মাহবুব।

সময় মিডিয়া লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে শম্পা রহমানের করা এক রিটের শুনানি নিয়ে গত ১৯ আগস্ট হাইকোর্টের বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকারের সমন্বয়ে গঠিত বেঞ্চ রুলসহ আদেশ দেন। বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যানের প্রতি সম্প্রচার বন্ধের এ নির্দেশ দেওয়া হয়।

গণমাধ্যম সূত্রে জানা যায়, গত ১০ আগস্ট সময় মিডিয়া লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর পদ থেকে আহমেদ জোবায়েরকে অব্যাহতি দেওয়া হয়। সভায় পরিচালক শম্পা রহমানকে ব্যবস্থাপনা পরিচালক করার সিদ্ধান্ত হয়।

এফএইচ/এমকেআর/জিকেএস