ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

নারী চিকিৎসক হত্যা: প্রেমিকের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল পেছালো

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১২:০১ পিএম, ০৩ অক্টোবর ২০২৩

নারী চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিককে গলা কেটে হত্যা মামলার মূলহোতা প্রেমিক রেজাউল করিম রেজার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (৩ অক্টোবর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন এ দিন ধার্য করেন। এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল আজ। তবে মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য আদালত তদন্ত প্রতিবেদন দাখিলের এ নতুন দিন ধার্য করেন।

এর আগে ২০২২ সালের ১১ আগস্ট রাতে চট্টগ্রাম থেকে রেজাকে গ্রেফতার করে র্যাব। ১৩ আগস্ট আদালতে হাজির করে পুলিশ। এসময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হলে তদন্ত কর্মকর্তা ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামির জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে উঠেছিলেন সদ্য এমবিবিএস পাস করা চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিক। এরপর সুযোগ বুঝে স্বামী পরিচয়ধারী কথিত বয়ফ্রেন্ড রেজাউল তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান। ২০২২ সালের ১০ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে জান্নাতুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জান্নাতুল নাঈম সিদ্দিকের বাবা শফিকুল আলম বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা করেন।

জেএ/এমএইচআর/এএসএম