ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের তিন পদে স্থগিত পরীক্ষা ৫ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:১৮ পিএম, ০৫ অক্টোবর ২০২১

অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের তিনটি পদে নিয়োগ কার্যক্রমের স্থগিত পরীক্ষা আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (৫ অক্টোবর) অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত এক স্মারকে এ তথ্য জানানো হয়েছে।

স্মারকে বলা হয়, করোনাভাইরাসের কারণে ২০২০ সালের ১৬ মার্চ স্থগিত হওয়া লিখিত পরীক্ষা আগামী ৫ নভেম্বর শুক্রবার গ্রহণ করা হবে। ওই দিন সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টায় এবং অফিস সহায়ক পদে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজে এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রেরিত প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

এর আগে গত বছরের ১৬ মার্চ করোনাভাইরাসের প্রভাবে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিতের সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের এই তিনটি পদে নিয়োগ কার্যক্রম স্থগিত করেছিল অ্যাটর্নি জেনারেল অফিস। অ্যাটর্নি জেনারেল অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের বিষয়টি জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ২০ ও ২৭ মার্চ (২০২০) অনুষ্ঠিতব্য অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে অফিস সহায়ক (১,৫৮৯ জন), সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর (১,৪০৬ জন) এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক (৮৮৮ জন) পদের লিখিত পরীক্ষা স্থগিত করা হলো।

পরবর্তীতে পরীক্ষার নতুন তারিখ পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ ও অফিসের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে। এক্ষেত্রে কোনো নতুন প্রবেশপত্র ইস্যু করা হবে না। এর আগে গত ৩০ অক্টোবর এ সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল অ্যাটর্নি জেনারেল অফিস।

এফএইচ/ইএ/এএসএম