ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

বাগেরহাট আইনজীবী সমিতির নির্বাচন

প্রকাশিত: ১০:২৪ এএম, ২৭ নভেম্বর ২০১৫

বাগেরহাট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন জমে উঠেছে। আগামী সোমবার এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত দুই প্যানেলের প্রার্থীদের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে।

এ নির্বাচনকে ঘিরে প্রার্থীরা জেলাব্যাপী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট চাইছেন। নির্বাচনে জয়লাভ করতে উভয় প্যানেলের প্রার্থীরা কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ভোটাদের দ্বারে দ্বারে ছুটছেন।

বাগেরহাটে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত ব্যানারে টিপু-পিকলু পরিষদ ও বিএনপি সমর্থিত ঐক্য পরিষদ সমর্থিত ব্যানারে হাই-জালাল পরিষদ প্রতিদ্বন্দ্বীতা করছেন। টিপু-পিকলু পরিষদের সভাপতি পদে ডক্টর এ.কে আজাদ ফিরোজ (টিপু), সাধারণ সম্পাদক হাওলাদার অজিয়ার রহমান (পিকলু), সহ-সভাপতি (সিনিয়র) পদে মো. লুৎফর রহমান, সহ-সভাপতি (জুনিয়র) সলিমুল্লাহ শেখ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হোসেন, সহকারী সম্পাদক (অর্থ ও হিসাব নিরীক্ষণ) ফকির মো. নওরেশুজ্জামান (লালন), সহকারী সম্পাদক (গ্রন্থ ও আসবাবপত্র) বিশ্বজিৎ কুমার মণ্ডল, সহকারী সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) খান মোহাম্মদ আলী (বাদশা) প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ ব্যানারে আ. হাই-জালাল পরিষদের সভাপতি পদে একেএম আ. হাই, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন মলিক, সহ-সভাপতি (সিনিয়র) পদে মো. নওয়াব হোসেন, সহ-সভাপতি (জুনিয়র) কে.এম মনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ (মুক্তা), সহকারী সম্পাদক (অর্থ ও হিসাব নিরীক্ষন) শেখ আমজাদ আলী, প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেখ মোশারেফ হোসেন, আফরোজা খাতুন ও আনোয়ারা পারভীন প্রতিদ্বন্দ্বীতা করছেন। বাগেরহাট আইনজীবী সমিতির এই নির্বাচনে ৩শ ৬২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শওকত আলী বাবু/এমজেড/এমএস