ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

সুপ্রিম কোর্টের আরও তিন আইনজীবী করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:৪২ এএম, ০৮ এপ্রিল ২০২১

নোয়াখালী, লক্ষ্মীপুর ও ফেনী জেলার ঢাকাস্থ আইনজীবীদের সম্মিলিত সংগঠন এনএলএফ ল’ইয়ার্স সলিটারিটির সভাপতি ও সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মো. আজাহার উল্লাহ ভূঁইয়াসহ আরও তিনজন আইনজীবীর করোনা সংক্রমণ ধরা পড়েছে।

তাদের করোনা পজিটিভ হওয়ার খবর বুধবার (৭ এপ্রিল) জাগো নিউজকে নিশ্চিত করেন সুপ্রিম কোর্টের অপর আইনজীবী ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট একেএম আমিন উদ্দিন মানিক।

তিনি বলেন, মো. আজাহার উল্লাহ ভূঁইয়ার কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর থেকে বাসায় অবস্থান করছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

অ্যাডভোকেট একেএম আমিন উদ্দিন মানিক আরও বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট সুমন বণিকও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করছি।

এছাড়া সুপ্রিম কোর্টের আইনজীবী ও আইনের শিক্ষক অ্যাডভোকেট সোহেল রানা করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর শাহবাগের বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানান অপর আইনজীবী মো. দিদারুল আলম। অ্যাডভোকেট সোহেলের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে, করোনা আক্রান্ত ও অসুস্থ সবার জন্য দেয়া চেয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। এক ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর সুস্থতার জন্য দেশবাসী সকলের নিকট দোয়া প্রার্থনা করছি। সকল আইনজীবীরা সুস্থ হয়ে দ্রুত আমাদের মাঝে ফিরে আসুন। একই সাথে সকল আইনজীবী ও অসুস্থ সকল মানুষকে আল্লাহ দ্রুত সুস্থ করে দিক এই প্রার্থনা করছি।’

প্রসঙ্গত, এর আগেও সুপ্রিম কোর্টের বেশ কয়েকজন আইনজীবী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এফএইচ/এমআরআর